মিলল না জামিন, আপাতত হাজতেই থাকতে হচ্ছে পরীমণিকে

অভিনেত্রীর সহযোগী আশরাফুল ইসলাম দীপুরও জামিন খারিজ করে দিয়েছে আদালত।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 13, 2021, 04:09 PM IST
মিলল না জামিন, আপাতত হাজতেই থাকতে হচ্ছে পরীমণিকে

নিজস্ব প্রতিবেদন :  মাদক মামলায় পরীমণির (Porimoni) জামিনের আবেদন খারিজ করে দিল বাংলাদেশের (Bangladesh) আদালত। তাই আপাতত জেলেই থাকতে হচ্ছে পরীমণিকে। দ্বিতীয় দফার রিমান্ড শেষে শুক্রবার (১৩ অগস্ট) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটের আদালতে তোলা হয় শামসুন্নাহার স্মৃতি ওরফে পরীমণিকে। তবে বিচারক তাঁর জামিনের আবেদন খারিজ করে দেন। অভিনেত্রীর সহযোগী আশরাফুল ইসলাম দীপুরও জামিন খারিজ করে দিয়েছে আদালত।

শুক্রবার মাদক মামলায় অভিযুক্তদের উপস্থিতি ছাড়াই শুনানি শুরু হয়। পরীমণির আইনজীবী আদালতের কাছে আবেদন করেন অভিনেত্রীর উপস্থিতিতে যাতে জামিনের শুনানি হয়। তবে সেই আবেদন খারিজ করে তাঁকে ছাড়াই জামিনের শুনানি শুরু করার আদেশ দেয় আদালত।

এদিন জামিনের আবেদনে পরীমণির আইনজীবী মজিবুর রহমান উল্লেখ করেন, 'পরীমণি বাংলাদেশের একজন প্রথম সারির অভিনেত্রী। ফোর্বস ম্যাগাজিন-এ ডিজিটাল তারকা হিসেবে বিশ্বের ১০০ জনের মধ্যে পরীমণির নাম রয়েছে, যা বাংলাদেশের সিনেমা জগতের জন্য গৌরবজনক। পরীমণি জেলহাজতে আটক থাকলে চলচ্চিত্রের অপূরণীয় ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। তাছাড়া বিভিন্ন কোম্পানি ও চলচ্চিত্র নির্মাতাদের সঙ্গে পরীমণির যে চুক্তি হয়েছে তা ভঙ্গেরও সম্ভাবনা রয়েছে। সম্প্রতি ''প্রীতিলতা'' নামক একটি সরকারি সিনেমার জন্য ফটোশুট অলরেডি করা হয়েছে।'

এদিকে এদিন তদন্তকারী আধিকারিকদের তরফে পরীমণি ও তার সহযোগীকে মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাঁদের কারাগারে আটক রাখার আবেদন করা হয়। উভয়পক্ষের কথা শোনার পর আদালত অভিযুক্তদের জামিন নামঞ্জুর করে দেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.