Kangana Ranaut-starrer Tejas: '৪-৫ জনও আসছে না'! টিকিট বিক্রি নেই, একের পর এক বন্ধ কঙ্গনার 'তেজস' স্ক্রিনিং

একের পর এক শো বাতিল হয়ে যাচ্ছে। কোনও টিকিটই নাকি বিক্রি হচ্ছে না। ৪-৫জনও দেখতে আসছে না বলে দাবি হল মালিকদের। মুক্তির চতুর্থ দিনে মাত্র ৪০ লক্ষ টাকা আয় করেছে এই ছবি। চার দিনের নেট ডোমেস্টিক টোটাল ৪ কোটি ১৫ লক্ষ টাকা।

Updated By: Nov 1, 2023, 12:40 PM IST
Kangana Ranaut-starrer Tejas: '৪-৫ জনও আসছে না'! টিকিট বিক্রি নেই, একের পর এক বন্ধ কঙ্গনার 'তেজস' স্ক্রিনিং
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আদিপুরুষ, গণপথ, ইয়ারিয়া ২ এবং দ্য ভ্যাকসিন ওয়ার- এবছর ফ্লপ ছবির তালিকা নেহাত কম নয়। সেই তালিকায় নয়া সংযোজন কঙ্গনা রানাওয়াতের 'তেজস'। আরএসভিপি দ্বারা প্রযোজিত, 'তেজস'-এর প্রধান চরিত্রে অভিনয় করেছেন কঙ্গনা রানাওত। এই ছবিতে অভিনেত্রীকে ভারতীয় ফাইটার পাইলটের চরিত্রে দেখা গিয়েছে কুইনকে। কিন্তু কঙ্গনার ভাগ্যের চাকা যেন ঘুরছেই না। বক্সঅফিসে কার্যত মুখ থুবড়ে পড়ছে এই ছবি। 

আরও পড়ুন, Aishwarya Rai Bachchan: ৫০-এ পা! একঝলকে দেখে নিন ঐশ্বর্য রাই-এর সম্পত্তির পরিমাণ

একের পর এক শো বাতিল হয়ে যাচ্ছে। কোনও টিকিটই নাকি বিক্রি হচ্ছে না। ৪-৫জনও দেখতে আসছে না বলে দাবি হল মালিকদের। মুক্তির চতুর্থ দিনে মাত্র ৪০ লক্ষ টাকা আয় করেছে এই ছবি। চার দিনের নেট ডোমেস্টিক টোটাল ৪ কোটি ১৫ লক্ষ টাকা। কঙ্গনা রানাওয়াতের নতুন ছবির শো বাতিল করে সোমবার থেকে তেজসের স্ক্রিনিং বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছেন একাধিক সিনেমা হল মালিকরা।

যদিও একাধিক জাতীয় পুরস্কারজয়ী অভিনেত্রী মরিয়া চেষ্টা করে মানুষকে তাঁর ছবি সিনেমা হলে দেখতে অনুরোধ করেছিলেন। সুরাতের 'দ্য ফ্রাইডে সিনেমা মাল্টিপ্লেক্স'-এর কর্ণধার কীর্তিভাই টি ভাঘাসিয়া জানিয়েছেন, শুক্রবার থেকে রবিবার পর্যন্ত তাঁর সিনেমা হলে তেজসের ১৫ টি শো বাতিল করতে হয়েছে। তাঁর বক্তব্য, 'আমার থিয়েটারে তেজসের একটা শোও হয়নি। বুকিং জিরো। শুক্রবার আমি একটি গোটা অডি তেজসকে দিই এবং ঠিক করি ৬ টি শো করব। কিন্তু দর্শক না থাকায় শনিবার তেজসের ৩ টি শো করার সিদ্ধান্ত নিই।'

কীর্তিভাই আরও বলেন, 'আমাদের একটা নিয়ম আছে, ১০ জন দর্শক থাকলেই আমরা একটা শো চালাই। 'তেজস'-এর ক্ষেত্রে ভেবেছিলাম, অন্তত ৪-৫ জন দর্শক হয়তো কিছু শো-এর থাকবে। তাও হয়নি। রবিবারও একই চিত্র দেখা গেল। এমনকি তেজসের খোঁজও কেউ করেনি। বিশ্বাস করতে পারেন?'  বিহারের পূর্ণিয়ার রূপবাণী সিনেমার মালিক বিশেক চৌহান 'তেজস'কে 'আনমিটেড ডিজাস্টার' বলেন। তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, এ বছর প্রথমবারের মতো তাঁর হলে সকালের শো বাতিল করা হয়েছে। তিনি জানান, বাকি সব শো-তে ২০-৩০ জন লোকও ছিল না বললেই চলে।

মুম্বইয়ের গেইট গ্যালাক্সির মালিক মনোজ দেশাইও দুঃখ প্রকাশ করেছেন কারণ তেজসের কালেকশন খারাপ। রবিবার তিনি ১০০ জন দর্শক পেয়েছিলেন। কিন্তু বাকি শোগুলিতে সেই লোকও আসেনি। কম ভিড়ের কারণে সপ্তাহের দিনগুলিতে স্টল টিকিটের দাম ১৩০ টাকা থেকে কমিয়ে ১০০ টাকা এবং ব্যালকনি টিকিটের দাম ১৫০ টাকা থেকে কমিয়ে ১১০ টাকা করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। প্রসঙ্গত, বায়ুসেনা বাহিনীর পাইলট তেজস গিল চরিত্রের মধ্য দিয়ে ভারতীয় সেনা সদস্যদের সাহস ও বীরত্বের কাহিনি পর্দায় ফুটিয়ে তুলেছে এই ছবি। 

আরও পড়ুন, Angelina Jolie on Israel-Palestine Conflict: বিধ্বস্ত প্যালেস্টাইনের পাশে অ্যাঞ্জেলিনা জোলি! আর্তি ‘যুদ্ধ বন্ধ হোক’...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.