ইমরান নন, মেয়ের অভিভাবক হিসাবে অবন্তিকা বেছে নিলেন অন্য কাউকে

ইমরান খানের সঙ্গে অবন্তিকা মালিকের বিবাহ-বিচ্ছেদ নিয়ে বি-টাউনে নানান গুঞ্জন শোনা যাচ্ছে। 

Updated By: Sep 27, 2019, 07:09 PM IST
ইমরান নন, মেয়ের অভিভাবক হিসাবে অবন্তিকা বেছে নিলেন অন্য কাউকে

নিজস্ব প্রতিবেদন: ইমরান খানের সঙ্গে অবন্তিকা মালিকের বিবাহ-বিচ্ছেদ নিয়ে বি-টাউনে নানান গুঞ্জন শোনা যাচ্ছে। এরই মাঝে নিজের মেয়ে ইমারার সেরা অভিভাবক হিসাবে স্বামী ইমরানের বদলে নিজের মাকেই বেছে নিলেন অবন্তিকা।

সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টে অবন্তিকা যা লিখেছেন, তার বাংলা তর্জমা করলে দাঁড়ায়, তাঁর মেয়েকে বড় করে তুলতে অভিভাবকের ভূমিকা পালন করছেন তাঁর মা বন্দনা মালিক। অর্থাৎ ইমারার দিদা। অবন্তিকার কথায়, ইমারার জন্য, তাঁর দিদা কিছুটা অভিভাবক, কিছুটা শিক্ষক, কিছুটা বন্ধু এবং দুষ্টুমিরও সঙ্গী। অবন্তিকা তাঁর এই পোস্ট নিজের মা বন্দনা মালিকের উদ্দেশ্যেই লিখেছেন। তা বুঝতে কোনও সমস্যা হচ্ছে না কারোর। 

আরও পড়ুন-মাতৃরূপেণ সংস্থিতা, ঋতুমতী, বৃহন্নলা, কৃষ্ণকলি- দুর্গার সপ্তরূপে স্বস্তিকা

যদিও অবন্তিকা কিংবা ইমরান কেউ তাঁদের বিবাহ-বিচ্ছেদ নিয়ে মুখ খোলেন নি। তবে মুখ খুলেছিলেন অবন্তিকার মা বন্দনা মালিক। পিঙ্কভিলার খবর অনুযায়ী, বলিউডে শেষবারের মতো 'কাট্টি বাট্টি'-তে দেখা যায় ইমরান খানকে। 'কাট্টি বাট্টি' বক্স অফিসে মুখ থুবড়ে পড়ার পর গত ৪ বছর ধরে রূপোলি পর্দায় দেখা যায়নি ইমরানকে। এমনকী, গত ৪ বছর ধরে অভিনয় জগতে দেখা যায়নি ইমরানকে। অভিনয় থেকে সরে এসে পরিচালনার কাজ করতে চাইছিলেন কিন্তু তাতেও সফল হননি। শুধু মাত্র টুকটাক নাটকে অভিনয় করে এতদিন ধরে সংসার চলছিল ইমরান, অবন্তিকার। 

ইমরানের কোনও রোজগার না থাকায়, এতদিন পর্যন্ত অবন্তিকার পরিবারই তাঁদের সংসার চালাচ্ছিল বলেও খবর। ফলে স্বামী, স্ত্রীর মধ্যে দিনের পর দিন ধরে অশান্তি বাড়তে শুরু করে। পরিবারের মানুষের সাহায্যেও ইমরান, অবন্তিকার সম্পর্কের কোনও উন্নতি হয়নি শেষ পর্যন্ত। দীর্ঘদিন দরে স্বামী, স্ত্রীর মধ্যের ঝামেলার রেশ প্রভাব ফেলছিল তাঁদের সন্তান ইমারার মধ্যে। ফলে হঠাত করেই ইমরানের বাড়ি ছেড়ে ইমারাকে নিয়ে বেরিয়ে য়ান অবন্তিকা। এরপরই তাঁরা বিচ্ছেদের সিদ্ধান্ত নেন বলে খবর।

আরও পড়ুন-গায়ে ছেড়ে দেওয়া হয়েছিল ৬০টি ইঁদুর, আঁচড়ে-কামড়ে একাকার: রুক্মিণী

শোনা যাচ্ছে, দীর্ঘদিন ধরে কোনও রোজগার না থাকায়, জমানো টাকা সব শেষ হয়ে যায়। ফলে ছোট ছোট কথায় রেগে যাচ্ছিলেন ইমরান। তার জন্যই ইমরান, অবন্তিকার মধ্যে আরও বেশি করে সম্পর্কের অবনতি হতে শুরু করে। তবে বিষয়টি নিয়ে অবন্তিকার মা মুখ খুললেও, সামনে আসেননি আমির খানের ভাগ্নে ইমরান খান।

এদিকে জানা যাচ্ছে ইমরান খানের থেকে আলাদা হওয়ার পর অবন্তিকা তাঁর ভাইয়ের সঙ্গে রেস্তোরাঁ ব্য়বসাতে যোগ দেবেন বলে খবর।