'মণিকর্ণিকা' অফিস ভাঙচুর, কঙ্গনার পাশে দাঁড়িয়ে বিএমসির অভিযোগকে নস্যাৎ বম্বে হাইকোর্টের

কঙ্গনা নিজে ট্যুইট করে প্রতিক্রিয়া জানান 

Edited By: জয়িতা বসু | Updated By: Nov 27, 2020, 12:11 PM IST
'মণিকর্ণিকা' অফিস ভাঙচুর, কঙ্গনার পাশে দাঁড়িয়ে বিএমসির অভিযোগকে নস্যাৎ বম্বে হাইকোর্টের
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: ​কঙ্গনা রানাউতকে স্বস্তি দিল বম্বে হাইকোর্ট। মুম্বইয়ের পালি হিলে কঙ্গনার অফিস ভাঙচুরের ঘটনায় এবার বৃহন্মুম্বই পুরসভার ভাঙচুরের নোটিসকে বেআইনি বলল আদালত। কঙ্গনার পালি হিলের যে অফিস ভাঙচুর করা হয়েছে, তা নতুন করে বাসযোগ্য করে তুলতে পারবেন অভিনেত্রী।  পাশাপাশি ভাঙচুরের জেরে যে ক্ষতি হয়েছে কঙ্গনার, তার ক্ষতিপূরণ দিতে হবে বলেও জানানো হয়েছে আদালতের তরফে। বিএমসির ভাঙচুরের জেরে কঙ্গনার যে ক্ষতি হয়েছে, তা খতিয়ে দেখে ক্ষতিপূরণ দিতে বলেও জানানো হয়েছে বম্বে হাইকোর্টের তরফে। 

আরও পড়ুন : ভারতীর হাতে পৌঁছে দিত নেশার দ্রব্য, মাদক পাচারকারীকে গ্রেফতার করল এনসিবি

 

বম্বে হাইকোর্টের ওই নির্দেশ আসার পর ট্যুইট করেন কঙ্গনা রানাউত।  নিজের সোশ্যাল হ্যান্ডেলে কঙ্গনা বলেন, যখন কেউ সরকারের অনৈতিক কাজের বিরুদ্ধে রুখে দাড়ান, তার সেই জয় নির্দিষ্ট কোনও ব্যক্তির মধ্যে আর সীমাবদ্ধ থাকে না, তখন তা গণতন্ত্রের জয় বলে প্রকাশিত হয়। তাঁর পাশে দাঁড়ানোর জন্য প্রত্যেককে ধন্যবাদ জানান কঙ্গনা।  পাশাপাশি তাঁর ভাঙা স্বপ্নকে নতুন করে গড়ে তোলার জন্যও প্রত্যেককে ধন্যবাদ জানান কঙ্গনা রানাউত।

শুধু তাই নয়, এ বিষয়ে সরকার 'ভিলেনের' ভূমিকা পালন করায়, তিনি নিজেকে 'হিরো' বলে প্রতিষ্ঠিত করতে পেরেছেন বলেও ট্য়ুইট করেন বলিউড অভিনেত্রী। 

.