যা রটে, তা ঘটে! মনের মানুষের হাত ধরে হৃদয়-বন্ধনের স্বীকারোক্তি নুসরতের

ইনস্টাগ্রামে মনের মানুষের নাম প্রকাশ করে দিলেন নুসরত।

Updated By: May 27, 2019, 10:54 PM IST
যা রটে, তা ঘটে! মনের মানুষের হাত ধরে হৃদয়-বন্ধনের স্বীকারোক্তি নুসরতের

নিজস্ব প্রতিবেদন: খবরটা হাওয়ায় ভাসছিল। আর সেই উড়ো খবরের সত্যতা স্বীকার করে নিলেন টলি অভিনেত্রী নুসরত। নিজের ইনস্টাগ্রামে জানিয়ে দিলেন, মনের মানুষ পেয়ে গিয়েছেন তিনি। 

'যব প্যার কিয়া তো ডর না ক্যায়'- মনের মানুষের নাম প্রকাশ করে দিলেন নুসরত। সংবাদমাধ্যমে নিখিল জৈনের সঙ্গে তাঁর সম্পর্কের রসায়ন ফাঁস হয়ে গিয়েছিল। কিন্তু সত্য-মিথ্যা নিয়ে একটা দ্বন্দ্ব ছিলই। সেই দ্বন্দ্ব নিজেই কাটিয়ে দিলেন অভিনেত্রী। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রিয় মানুষের হাত ধরে ছবি দিয়ে নুসরত্ লিখেছেন, ''স্বপ্নের চেয়েও যখন সুন্দর বাস্তব। জীবনের সেরা প্রাপ্তি পরস্পরের হাত ধরে কাটানো''। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

When reality is finally better than ur dreams, the best thing to hold on to in life... is each other..!! @nikhiljain09

A post shared by Nusrat (@nusratchirps) on

শোনা যাচ্ছে, আগামী মাসেই চার হাত এক হতে চলেছে। বিদেশেই ছাদনতলায় বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন নুসরত-নিখিল। ১৯ থেকে ২১ জুন তাঁদের ইস্তানবুলে বিবাহ আসর। সদ্য বসিরহাট লোকসভা কেন্দ্র থেকে সাংসদ নির্বাচিত হয়েছেন নুসরত। সোমবার সংসদে নিজেদের প্রবেশাধিকার কার্ড নেন নুসরত ও মিমি দুজনেই। প্রিয় বন্ধুর বিয়েতে ইস্তানবুলে থাকবেন মিমি।

এর আগে একাধিক পুরুষের সঙ্গে নাম জড়িয়েছিল অভিনেত্রী নুসরত জাহানের। যদিও সব জল্পনা শেষে ব্যবসায়ী নিখিলের সঙ্গেই জীবন কাটানোর সিদ্ধান্ত তাঁর। তবে নিখিলের সঙ্গে নুসরতের আলাপও খুব বেশিদিনের নয়। পুজোর সময় নিখিলের শাড়ির বিজ্ঞাপনে কাজ করতে গিয়েই তাঁর সঙ্গে আলাপ হয় নুসরতের, তারপর বন্ধুত্ব। এরপরে নুসরত ও নিখিল দুজনে মিলেই বিয়ের সিদ্ধান্ত নেন। তবে নুসরত জাহানের বিয়ের কোনও ছবি যাতে কোনওভাবে প্রকাশ্যে না আসে সে কারণে বিয়ের অনুষ্ঠানে বিধি-নিষেধ রাখা হয়েছে বলে খবর। 

আরও পড়ুন- এটা কি টিকটকের জায়গা? সংসদে পোজ দিয়ে ছবি তুলে সমালোচনার মুখে মিমি-নুসরত

.