'কেউ ভালবাসার নামে আঘাত দেয়, কেউ তা নিরাময় করে', তুলনায় যশকে এগিয়ে দিলেন নুসরত?

ধীরে ধীরে মান্যতা পাচ্ছে নুসরত-যশের ভালবাসা !

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: May 29, 2021, 12:16 AM IST
'কেউ ভালবাসার নামে আঘাত দেয়, কেউ তা নিরাময় করে', তুলনায় যশকে এগিয়ে দিলেন নুসরত?

নিজস্ব প্রতিবেদন: টলিউডে কান পাতলেই এখন শুধু এই দুজনের কথাই শোনা যায়। এদের নিয়ে গুঞ্জন সেই কবে থেকে চলছে। কারা বলুন তো? ঠিক ধরেছেন যশ (Yash Dasgupta)-নুসরত (Nusrat Jahan)। ধীরে ধীরে যেন মান্যতা পাচ্ছে তাঁদের দুজনের ভালবাসার সম্পর্ক। নুসরত বরাবরই বলেন তিনি কোনও কিছুই লুকিয়ে রাখতে পছন্দ করেন না, তিনি ওপেন বুক। নির্বাচন মেটার পর থেকে নুসরত বা যশের সোশ্যাল মিডিয়ার ছবিটা অবশ্য অন্য। একে অপরকে ট্যাগ করছেন, ছবি সৌজন্যেও দুজনের নাম জ্বলজ্বল করছে ওয়ালে, কমেন্টে আসছেন লভ ইমোজিও।

আরও পড়ুন:চুম্বন বিতর্ক ভুলে মিকার দিকে বন্ধুত্বের হাত বাড়িয়ে দিলেন রাখি

এবার তাঁর ইনস্টা স্টোরিতে নুসরত একটি লেখা শেয়ার করলেন। যেখানে লেখা একজন সবসময় থাকে ভালবাসার নামে আঘাত দেওয়ার জন্য, একজন সবসময় থাকে সেই আঘাত নিরাময় করার জন্য। নেটিজেনদের মনে এই প্রশ্নই উঁকি দিচ্ছে নুসরতের ইন্সটাগ্রাম স্টোরি দেখে। এই লেখা দেখে সকলেরই আন্দাজ নুসরতের স্বামী নিখিল জৈন (Nikhil Jain)র উদ্যেশ্যেই ভালবাসার নামে আঘাত করার কথা বুঝিয়েছেন তিনি, পরের লাইনে সেই ব্যাথা নিরাময় করার কথা বলতে চেয়েছেন যশের উদ্যেশ্যে। দুজনের মধ্য তফাত কোথায়, তা যেন খুব সুন্দর করে বুঝিয়ে দিয়েছেন সাংসদ-অভিনেতা, নুসরতের ফলোয়ারদের অন্তত তাই বক্তব্য। নুসরতের পোস্টটি যদি সত্যিই নিখিল ও যশের উদ্যেশ্যে হয় তাহলে একথা বলাই বাহুল্য যশকে ভালবাসার দিক দিয়ে অনেক খানিই এগিয়ে রাখলেন নুসরত (Nusrat Jahan)।

যদিও নিখিলের সঙ্গে তাঁর বিয়ের আগেই সম্পর্ক ছিল। ভালবেসে একে অপরকে বিয়ে করেন তাঁরা। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে সেই সম্পর্ক তিক্ত হয়ে যায়। এরপরই যশের সঙ্গে অনেকটা সময় 'SOS কলকাতা' ছবির শুটিংয়ে কাটান। দুর্বল হৃদয় সবসময়ই তাড়াতাড়ি গলে যায়, নুসরত-যশের ক্ষেত্রেও কি তাই হয়েছিল? নুসরত-যশের ফ্যানেরা অবশ্য় তাঁদের একটি ফ্যান পেজও বানিয়েছেন যেখানে মাঝেমধ্যেই ভেসে উঠছে একটাই প্রশ্ন, যশের সঙ্গে তাঁর সম্পর্কের কথা কবে প্রকাশ্যে আনবেন নুসরত, বিয়ে করবেন কি তাঁরা?

.