মাঝরাত পর্যন্ত পার্টিতে অতিষ্ট প্রতিবেশীরা, ফ্ল্যাট ছেড়ে বান্ধবী রিয়ার কাছেই থাকছেন সুশান্ত

বিয়ে করবেন সুশান্ত-রিয়া!

Updated: Nov 13, 2019, 11:22 AM IST
মাঝরাত পর্যন্ত পার্টিতে অতিষ্ট প্রতিবেশীরা, ফ্ল্যাট ছেড়ে বান্ধবী রিয়ার কাছেই থাকছেন সুশান্ত

নিজস্ব প্রতিবেদন: বান্ধবী রিয়া চক্রবর্তীর সঙ্গেই এবার থেকে থাকবেন তিনি। সেই কারণে নিজের ফ্ল্যাট ছেড়ে ব্যান্দ্রায় রিয়ার কাছেই চলে গেলেন সুশান্ত সিং রাজপুত। 
রিপোর্টে প্রকাশ, গত সপ্তাহে সুশান্ত নাকি নিজের ব্যাগপত্র নিয়ে কাপরি হাইটস থেকে বেরিয়ে যান। এবার থেকে তিনি রিয়া চক্রবর্তীর সঙ্গেই থাকবেন বলে ওই টাওয়ারের নিরাপত্তারক্ষী জানান। তবে কাপরি হাইটসে সুশান্ত নিজের ফ্ল্যাট এখনও রেখে দিয়েছেন কি না, সে বিষয়ে কিছু জানা যায়নি।

আরও পড়ুন : চুম্বন নিয়ে বিস্ফোরণ 'বাহুবলি গার্ল' তামান্নার, দেখুন
সূত্রের খবর, সুশান্ত সিং রাজপুতের জন্য নাকি তাঁর প্রতিবেশিরা প্রায়ই অসন্তোষ প্রকাশ করতেন। রাতবিরেতে উচ্চস্বরে গান চালিয়ে বন্ধুদের নিয়ে পার্টি করতেন সুশান্ত। মাঝে মধ্যেই ভোররাত পার্যন্ত সুশান্ত এবং তাঁর বন্ধুদের নাচগান চলত। আর তাতেই অসন্তুষ্ট হতেন অভিনেতার প্রতিবেশীরা। সেই কারণেই ব্যান্দ্রার কাপরি হাইটসের ফ্ল্যাট ছেড়ে রিয়ার কাছে চলে যান কেদারনাথ অভিনেতা। যদিও এ বিষয়ে তিনি কোনও মন্তব্য করেননি। 

আরও পড়ুন : বিপাশার স্বামী করণকে প্রকাশ্যে 'প্রাণের দোসর' বললেন আরতি সিং
জানা যাচ্ছে, ব্যান্দ্রায় রিয়া চক্রবর্তীর ফ্ল্যাটের কাছেই সুশান্তের আ্যাপার্টমেন্ট। নিজের ফ্ল্যাট থেকে খুব বেশি দূরে তিনি যাননি।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে সম্প্রতি বিদেশে বেড়াতে যান সুশান্ত সিং রাজপুত এবং রিয়া চক্রবর্তী। বিদেশের রাস্তায় তাঁদের একসঙ্গে চোখেও পড়ে। তবে নিজেদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে তাঁরা কোনও মন্তব্য করেননি। সূত্রের খবর, যত শিগগির সম্ভব, রিয়ার সঙ্গে বিয়ের পর্ব সেরে ফেলতে চাইছেন সুশান্ত। কিন্তু কেরিয়ারের শুরুতে এখনই বিয়ের মতো কেনও সিদ্ধান্ত রিয়া নিতে চাইছেন না।

আরও পড়ুন  : কঙ্গনার সঙ্গে বাবার সম্পর্কে প্রবল মানসিক চাপ, বলে কী বললেন সূরজ পাঞ্চলি

প্রসঙ্গত টেলি অভিনেত্রী অঙ্কিতা লোখন্ডের সঙ্গে বেশ কয়েক বছর একটানা সম্পর্ক ছিল সুশান্ত সিং রাজপুতের। কিন্তু বলিউডে পা রাখার পর ভেঙে যায় সেই সম্পর্ক। শোনা যায়, অঙ্কিতার সঙ্গে বিচ্ছেদের পর কৃতি শ্যাননের সঙ্গে নতুন করে সম্পর্কে জড়ান সুশান্ত। যদিও সেই সম্পর্কও স্থায়ী হয়নি বেশিদিন।