শীতল দেশে 'বেফিকর' রণবীরের 'উষ্ণ' ছুটি, ছবিতে হৈ চৈ সোশ্যাল মিডিয়ায়

রণবীর সিং মানেই 'লার্জার দ্যান লাইফ'। রণবীর সিং মানেই 'লিভ লাইফ টু দ্য ফুলেস্ট।' রণবীর সিং মানেই 'অলওয়েজ হ্যাপেনিং'। রণবীর সিং মানেই 'ডাকাবুকো খুল্লামখুল্লা'। অনায়াসে বলতে পারেন, '১২ বছর বয়সে ভার্জিনিটি ল্যুজ করেছি। সেক্স করেছিলাম ১৪ বছরের একটি মেয়ের সঙ্গে।' এবার সেই রণবীর সুইজারল্যান্ডে ছুটি কাটাতে গিয়েও এমন কাজ করলেন, যা করা তো দূর, ভাবতেই রীতিমত 'ঘাম ছুটবে' বেশিরভাগ পুরুষের। রণবীর সেটা করলেন অনায়াসে।

Updated By: Aug 18, 2016, 06:22 PM IST
শীতল দেশে 'বেফিকর' রণবীরের 'উষ্ণ' ছুটি, ছবিতে হৈ চৈ সোশ্যাল মিডিয়ায়

ওয়েব ডেস্ক : রণবীর সিং মানেই 'লার্জার দ্যান লাইফ'। রণবীর সিং মানেই 'লিভ লাইফ টু দ্য ফুলেস্ট।' রণবীর সিং মানেই 'অলওয়েজ হ্যাপেনিং'। রণবীর সিং মানেই 'ডাকাবুকো খুল্লামখুল্লা'। অনায়াসে বলতে পারেন, '১২ বছর বয়সে ভার্জিনিটি ল্যুজ করেছি। সেক্স করেছিলাম ১৪ বছরের একটি মেয়ের সঙ্গে।' এবার সেই রণবীর সুইজারল্যান্ডে ছুটি কাটাতে গিয়েও এমন কাজ করলেন, যা করা তো দূর, ভাবতেই রীতিমত 'ঘাম ছুটবে' বেশিরভাগ পুরুষের। রণবীর সেটা করলেন অনায়াসে।

দেখুন সেই ছবি,

 

A photo posted by Ranveer Singh (@ranveersingh) on

এক ছবি... একশোটা কথা। এসব ক্ষেত্রে ক্যাপশনের আর প্রয়োজন পড়ে না। সুইজারল্যান্ডে বরফের মাঝে কতটা 'উষ্ণ' ছুটি যে রণবীর কাটাচ্ছেন তা বোধহয় এই ছবি দেখেই আন্দাজ করা যায়।

আরও পড়ুন, সেদিনের ২০ বছরের 'রোজা গার্ল' এখন কেমন দেখতে?

.