বলিউডে খানেদের রেকর্ড গুঁড়িয়ে দিলেন রণবীর সিং

মাত্র বত্রিশেই ভেঙে দিলেন সবার সব রেকর্ড। ‘পদ্মাবত’-এর পর রণবীর সিং-কে বলিউডের ‘বেতাজ বাদশা’ বললেও অত্যুক্তি হয় না। অবাক লাগছে শুনে? ভাবছেন শাহরুখ, সলমন, আমির, অক্ষয়রা থাকতে রণবীর সিং কীভাবে রেকর্ড ভাঙলেন?

Updated By: Feb 8, 2018, 07:37 PM IST
বলিউডে খানেদের রেকর্ড গুঁড়িয়ে দিলেন রণবীর সিং

নিজস্ব প্রতিবেদন : মাত্র বত্রিশেই ভেঙে দিলেন সবার সব রেকর্ড। ‘পদ্মাবত’-এর পর রণবীর সিং-কে বলিউডের ‘বেতাজ বাদশা’ বললেও অত্যুক্তি হয় না। অবাক লাগছে শুনে? ভাবছেন শাহরুখ, সলমন, আমির, অক্ষয়রা থাকতে রণবীর সিং কীভাবে রেকর্ড ভাঙলেন?

আরও পড়ুন : মুম্বইয়ের বাড়ি থেকে জোর করে তাড়িয়ে দেওয়া হল পুনিশ-বন্দগিকে!

রিপোর্টে প্রকাশ, রণবীরের বয়স বর্তমানে ৩২ বছর। আর এই বয়সেই তাঁর সিনেমা ২০০ কোটির ক্লাবে পৌঁছে গিয়েছে। অর্থাত, শাহরুখ, সলমন কিংবা আমির কিংবা অক্ষয়ের একাধিক সিনেমা ২০০ কোটির ক্লাবে থাকলেও, তাঁরা কেউই এত কম বয়সে ওই নির্দিষ্ট অঙ্কের ঘরে পৌঁছতে পারেননি। পারেননি শাহিদও। আর সেই কারণেই বলিউডের খান-দের পিছনে ফেলে ‘পদ্মাবত’ দিয়ে এক নতুন রেকর্ড তৈরি করে ফেলেছেন রণবীর সিং।

 

এদিকে ‘পদ্মাবত’ মুক্তির আগে থেকে সিনেমা নিয়ে একাধিক বিতর্ক হলেও, রণবীর সিং, দীপিকা পাডুকন এবং শাহিদ কাপুরের সিনেমা মুক্তির পর চড়চড়িয়ে এগোতে শুরু করে। ফলে মুক্তির পর প্রথমে ৪ রাজ্যে বন্ধ থাকা সত্ত্বেও কয়েক দিনের মধ্যেই ২০০ কোটির ক্লাবে পৌঁছে যায় সঞ্জয় লীলা বনশালির সিনেমা। আর তাতেই রেকর্ড তৈরি করে ফেলেন রণবীর সিং।

.