Manoj Rajput Case: ১২ বছর ধরে লাগাতার ধর্ষণ যুবতীকে! গ্রেফতার জনপ্রিয় অভিনেতা-পরিচালক...

Manoj Rajput Case: ধর্ষনের অভিযোগ অভিনেতা-প্রযোজক-পরিচালক মনোজ রাজপুতের বিরুদ্ধে। ২৯ বছরের নির্যাতিতা অভিযোগ করেছেন যে তাকে বিয়ের অজুহাতে ১২ বছর ধরে ধর্ষণ করা হয়েছিল।

Updated By: Feb 24, 2024, 04:58 PM IST
Manoj Rajput Case: ১২ বছর ধরে লাগাতার ধর্ষণ যুবতীকে! গ্রেফতার জনপ্রিয় অভিনেতা-পরিচালক...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ছত্তীসগঢ়ের ভিলাই থেকে উঠে এল অবাক করা এক ঘটনার কথা। আর এই ঘটনার পিছনে কোনও সাধারণ মানুষ নয়, বরং রয়েছেন অভিনেতা-প্রযোজক-পরিচালক মনোজ রাজপুত। জিআরপি ভিলাই-৩ থানায় মামলা দায়ের করা হয়েছে তাঁর নামে। 
আরও পড়ুন: Flashback: মুক্তি পেল সৌরভ-শবনমের 'ফ্ল্যাশব্যাক' ছবির অফিসিয়াল টিজার...
২৯ বছরের নির্যাতিতা অভিযোগ করেছেন যে তাকে বিয়ের অজুহাতে ১২ বছর ধরে ধর্ষণ করা হয়েছিল। পুলিস তাঁকে গ্রেফতার করেছে। বর্তমানে পুলিশ তদন্ত শুরু করেছে। মনোজ রাজপুত প্রায়ই বিতর্কে থাকেন। এর আগেও তিনি জমি জালিয়াতির মামলায় কারাগারে গিয়েছিলেন। তাঁর বিরুদ্ধে দুর্গ থেকে নাগপুর হাইওয়ে টোল প্লাজার সামনে কয়েকশো একর জমি বেআইনিভাবে আবাদ করার অভিযোগ রয়েছে। 
প্রাথমিক তথ্য অনুযায়ী, জিআরপি ভিলাই-৩ থানা এলাকায় বসবাসকারী ২৯ বছর বয়সী এক তরুণী নির্মাতা ও অভিনেতা মনোজ রাজপুতের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছেন। ভুক্তভোগীর অভিযোগ, আমাদের দুজনের মধ্যে ১২ বছর ধরে পরকীয়া চলছিল। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে গত কয়েক বছর ধরে তাকে ধর্ষণ ও অপকর্ম করে আসছে। শুধু তাই নয়, সব সময় বিয়ের কথা এড়িয়ে যেতেন। 
আরও পড়ুন: Samantha Ruthprabhu: বাদামি বিকিনিতে বোল্ড সামান্থা, নগ্ন নাকি! শোরগোল নেটপাড়ায়...
স্টেশন হাউস অফিসার (এসএইচও) রাজকুমার বোরঝা বলেন, '২৯ বছর বয়সী সেই নির্যাতিতা ২২ ফেব্রুয়ারি, ওল্ড ভিলাই রেলওয়ে থানায় অভিযোগ দায়ের করেছিলেন যে রাজপুত ২০১১ সাল থেকে বিয়ের অজুহাতে তাঁকে যৌন শোষণ করছে। অভিনেতা তাঁর প্রতিশ্রুতি থেকে বিরত থাকার পরে, তিনি পুলিশের কাছে যান।'

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.