Nawazuddin Siddiqui : নওয়াজের স্ত্রী আলিয়ার বিরুদ্ধে ৩১ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ

 'হোলি কাউ' বলে একটি ছবির প্রযোজক ছিলেন নওয়াজের স্ত্রী আলিয়া। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 7, 2022, 06:51 PM IST
Nawazuddin Siddiqui : নওয়াজের স্ত্রী আলিয়ার বিরুদ্ধে ৩১ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : আর্থিক প্রতারণার অভিযোগ দায়ের অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি(Nawazuddin Siddiqui)র স্ত্রী আলিয়া সিদ্দিকির বিরুদ্ধে। আলিয়ার বিরুদ্ধে অভিযোগ এনেছেন মঞ্জু গেরওয়াল নামে এক মহিলা। অভিযোগ, আলিয়া তাঁর কাছ থেকে ৩১ লক্ষ টাকা টাকা নিয়েছিলেন, যা তিনি ফেরত দেননি। 'হোলি কাউ' বলে একটি ছবির প্রযোজক ছিলেন নওয়াজের স্ত্রী আলিয়া। আর সেকারণেই তিনি মঞ্জু গেরওয়ালের কাছে ৩১ লক্ষ টাকা নিয়েছিলেন বলে অভিযোগ।  

গত ২০ জুন আম্বোলি থানায় আলিয়া সিদ্দিকির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন মঞ্জু গেরওয়াল। অভিযোগকারিণীর কথায়, ''আমার আর আলিয়া বন্ধুত্বের শুরু ২০০৫ সালে। বহুদিন ধরেই আলিয়া প্রযোজক হিসাবে কাজ করতে চাইতেন। যখন শেষপর্যন্ত তা সম্ভব হল, আলিয়া আমায় ছবির ক্রিয়েটিভ ডিরেক্টর হওয়ার প্রস্তাব দেয়। আর ও ছিল ছবির প্রযোজক। হোলি কাউ-এর জন্য আমি অভিনেতাদের নির্বাচন করি। এরপর যখন তাঁদের চেকের মাধ্যমে টাকা দেওয়া হচ্ছিল, সেগুলি সবই বাউন্স করেন।'' মঞ্জু জানান, তাঁর বাবাও, আলিয়া সিদ্দিকির 'হোলি কাউ'-এর জন্য বিনিয়োগ করেছিলেন। তাঁর কথায়,  ''আমার বাবা ঠিক সেসময়ই তাঁর উজ্জয়িনীর বাড়ি বিক্রি করেছিলেন, সেকথা আলিয়ার জানা ছিল। সেই টাকা আলিয়া বাবাকে ছবিতে বিনিয়োগ করতে বাধ্য করেন। উনি জানিয়েছিলেন ১ মাসের মধ্যে সেই টাকা ফেরত দেওয়া হবে। কিন্তু দেওয়া হয়নি।'' 

আরও পড়ুন-দুই স্কুল পড়ুয়াকে যৌনাঙ্গ প্রদর্শন, অভিনেতার বিরুদ্ধে POCSO আইনে মামলা দায়ের

আরও পড়ুন- পঞ্চাশে 'বেলাশুরু', উদযাপন নবীনায়

অভিযোগ, আলিয়ার সঙ্গে এই বিষয়টা নিয়ে তর্কাতর্কি হওয়ায় তিনি ছবির ক্রিয়েটিভ ডিরেক্টর এবং সহ প্রযোজক হিসাবে মঞ্জু গেরওয়ালের নাম দিতে অস্বীকার করেন। মঞ্জু জানান, 'তাঁর কাছে 'হোলি কাউ' ছবির কিছু ফুটেজ ছিল, যা ফেরত দিতে আলিয়া ২২ লক্ষ টাকা দিয়েছেন, তবে এখনও ৩১ লক্ষ টাকা বাকি। আলিয়ার বিরুদ্ধে পুলিসে অভিযোগ দায়ের হওয়ার পর উনি জবাব দেওয়ার জন্য মেডিক্যাল সার্টিফিকেট দেখিয়ে সময় চেয়ে নিয়েছেন। যদিও সেটা কতটা সত্যি তা নিয়ে সন্দেহ রয়েছে। মঞ্জু  FWICE(federation of western india cine employees)তেও অভিযোগ জানিয়েছেন বলে খবর। এদিকে অগস্টে মুক্তি পাওয়ার কথা আলিয়া সিদ্দিকি প্রযোজিত ছবি 'হোলি কাউ'। তার আগে টাকা এবং ক্রিয়েটিভ ডিরেক্টরের তকমা ফেরত চান মঞ্জু। এদিকে গোটা বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন আলিয়া সিদ্দিকি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.