'Dont love, 'm Bitch' জেল থেকে বেরিয়েই ট্রোলারদের বার্তা Pori Moni-র

গত ৪ অগস্ট রাতে প্রায় চার ঘণ্টার অভিযান শেষে ঢাকায় বাড়ি থেকে পরীমণিকে গ্রেফতার করেছিল র‌্যাব।

Updated By: Sep 1, 2021, 12:01 PM IST
'Dont love, 'm Bitch' জেল থেকে বেরিয়েই ট্রোলারদের বার্তা Pori Moni-র

নিজস্ব প্রতিবেদন: মঙ্গলবার জামিন পেলেও জেল থেকে মুক্তি পাননি বাংলাদেশের বিতর্কিত অভিনেত্রী পরীমণি (Pori Moni)। সংশোধনাগারের তরফ থেকে জানানো হয় মঙ্গলবার সন্ধে ৬টা অবধি অভিনেত্রীর জামিনের কাগজ জেলে এসে না পৌঁছানোর দরুন ছাড়া পাননি পরীমণি। অবশেষে ২৬ দিন পর বুধবার জেল থেকে ছাড়া পেলেন তিনি। জেল থেকে বেরিয়েই তাঁর ট্রোলারদের বার্তা দিলেন অভিনেত্রী। 

আরও পড়ুন: ফিনিক্সের মতো আবারও ফ্লোরে ফিরুক বান্ধবী Aindrila, দিন গুনছেন Sabyasachi

বুধবার জেল থেকে বেরনোর সময় তাঁর পরনে ছিল সাদা টিশার্ট, মাথায় সাদা পাগড়ি, মুখে মাস্ক ও চোখে সানগ্লাস। গাড়ি থেকেই ফ্যানেদের উদ্দেশ্যে হাত নাড়ালেন জনপ্রিয় এই অভিনেত্রী। তাঁর হাতে লেখা ছিল ''Dont love, 'm Bitch'। হাসতে হাসতেই পরীমণি বার্তা দিলেন, আমাকে ভালবেসো না আমি খারাপ। বিগত প্রায় একমাস সোশ্যাল মিডিয়ায় ট্রোল হচ্ছেন অভিনেত্রী। তবে শুধু সোশ্যাল মিডিয়া নয়, পরীমণি প্রসঙ্গে দ্বিধাবিভক্ত বাংলাদেশের রাজনৈতিক ও সাংস্কৃতিক মহল। তাঁদের উদ্দেশ্যেই পরীমণির এই জবাব বলে মনে করছে বিভিন্ন মহল। 

মঙ্গলবার ৫০০০০ বাংলাদেশি টাকার বন্ডে ঢাকা মেট্রোপলিটন সেশন কোর্ট জামিন দেয় অভিনেত্রীকে।  গত ৪ অগস্ট রাতে প্রায় চার ঘণ্টার অভিযান শেষে ঢাকায় তাঁর বাড়ি থেকে পরীমণিকে গ্রেফতার করে র‌্যাব। সেদিনই তাঁর বাড়ি থেকে উদ্ধার হয় ৩০ বোতল বিদেশি মদ সহ আরও বেশ কিছু মাদকদ্রব্য। এরপর ৫ অগস্ট মাদকদ্রব্য আইনে পরীমণি ও তার সহযোগীর বিরুদ্ধে বনানী থানায় মামলা করে ব়্যাব। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)