২৬ দিন পর রেহাই, জামিন পেলেন বাংলাদেশের অভিনেত্রী Pori Moni

মাদক মামলায় পরীমণির বিরুদ্ধে চার্জশিট দাখিল হওয়া পর্যন্ত তাকে জামিন দিয়েছে আদালত।

Updated By: Aug 31, 2021, 05:30 PM IST
২৬ দিন পর রেহাই, জামিন পেলেন বাংলাদেশের অভিনেত্রী Pori Moni

নিজস্ব প্রতিবেদন: ২৬ দিন পর অবশেষে মঙ্গলবার মাদক মামলায় জামিন পেলেন বাংলাদেশের অভিনেত্রী পরীমণি (Pori Moni)। গত ২১ তারিখ আদালতে কান্নায় ভেঙে পড়েছিলেন অভিনেত্রী। তাঁর আইনজীবীকে বলেছিলেন, জেলে থাকতে থাকতে তিনি পাগল হয়ে যাচ্ছেন। এরপরই ২২শে অগাস্ট পরীমণির জামিন আবেদন করেন তাঁর আইনজীবী। 

আরও পড়ুন: বলিউড ছেড়ে কেন হলিউডের রমকম প্রযোজনা করতে চলেছেন Deepika?

মঙ্গলবার অভিনেত্রীর আইনজীবী জানান, ‘মাদক মামলায় পরীমণির বিরুদ্ধে চার্জশিট দাখিল হওয়া পর্যন্ত তাকে জামিন দিয়েছে আদালত।’ এদিন আদালতে পরীমণির জামিনের স্বপক্ষে তিনটি যুক্তি দেন তাঁর আইনজীবী। প্রথমত, পরীমণিকে রিমান্ডে নেওয়ার পরও তাঁর থেকে কোন নতুন তথ্য জানতে পারেনি পুলিশ। দ্বিতীয়ত দিনে দিনে পরীমণির শারীরিক অবস্থা অবনতির দিকে যাচ্ছে। তৃতীয় কারনটি হল, পরীমণির জন্য আটকে রয়েছে ছবির কাজ। যার ফলে আর্থিক সমস্যার সম্মুখীন হতে হচ্ছে প্রযোজকদের। 

গত ৪ অগস্ট রাতে প্রায় চার ঘণ্টার অভিযান শেষে ঢাকায় তাঁর বাড়ি থেকে পরীমণিকে গ্রেফতার করে র‌্যাব। সেদিনই তাঁর বাড়ি থেকে উদ্ধার হয় ৩০ বোতল বিদেশি মদ সহ আরও বেশ কিছু মাদকদ্রব্য। এরপর ৫ অগস্ট মাদকদ্রব্য আইনে পরীমণি ও তার সহযোগীর বিরুদ্ধে বনানী থানায় মামলা করে ব়্যাব। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)