Pori Moni: অসুস্থ অভিনেতা, চিকিৎসকের পরামর্শ নিতে হাজির হাসপাতালে

ইতিমধ্যেই কাজে ফিরেছেন পরীমণি। 

Updated By: Sep 13, 2021, 08:26 PM IST
Pori Moni: অসুস্থ অভিনেতা, চিকিৎসকের পরামর্শ নিতে হাজির হাসপাতালে

নিজস্ব প্রতিবেদন: অসুস্থ বাংলাদেশের অভিনেতা পরীমণি (Pori Moni)। হাসপাতালে চিকিৎসকের কাছে গিয়েছিলেন তিনি। হাসপাতাল থেকেই কয়েকটি ছবি পোস্ট করে অভিনেতা লিখেছেন 'এই একটার সঙ্গে আমার কোনও ব্রেক আপ নেই'। চেকআপের জন্য প্রায় প্রতি মাসে চিকিৎসকের কাছে যান পরীমণি। সেরকমই রেগুলার চেকআপের জন্য হাসপাতালে গিয়েছিলেন তিনি। এছাড়াও বেশ কয়েকদিন ধরে জ্বর সর্দি কাশিতে আক্রান্ত অভিনেতা। বেড়েছে ভার্টিগোর সমস্যাও। তাই চিকিৎসকের পরামর্শ নিতে গিয়েছিলেন তিনি। জেলে থাকার সময়ই অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। জামিন পাওয়ার পরই চিকিৎসকের কাছে যাওয়ার কথা ছিল অভিনেতার। 

আরও পড়ুন: Salman Khan: তুরস্কে ফ্যানেদের সঙ্গে পার্টিতে তুমুল নাচ ভাইজানের, দেখুন ভিডিয়ো

পরীমণি জানান, জামিন পাওয়ার পর শরীর সুস্থ রাখার থেকেও তাঁর কাছে বেশি গুরুত্বপূর্ণ ছিল কাজে ফেরা। তাই সব কাজ বাকি রেখেই দ্রুত কাজে ফিরেছেন তিনি। শুরু করেছেন তাঁর অসম্পূর্ণ সিনেমার ডাবিং। তাঁর আগামী ছবি বাংলাদেশের পরিচালক ইফতেকার শুভ পরিচালিত 'মুখোশ' (Mukhosh)। এই ছবিতে ক্রাইম রিপোর্টারের ভূমিকায় দেখা যাবে তাঁকে। গত কয়েকদিনে এই ছবির ডাবিং শেষ করেছেন অভিনেতা। কাজে ফিরে বাংলাদেশের সংবাদ-মাধ্যমকে পরীমণি জানান, ''কাজে ফিরতে পেরে আমি খুশি। দেশের মানুষ আমায় সিনেমার জন্যই ভালোবেসেছে। তাঁদের সেই ভালোবাসার প্রতিদান আমি সিনেমার মাধ্যমেই ফিরিয়ে দিতে চাই। নিয়মিত কাজ করে যেতে চাই। শুভাকাঙ্খীরাই আমার সাহস ও শক্তি। কাজ দিয়েই বিতর্ক সরিয়ে রাখব।'

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)