নিজস্ব প্রতিবেদন: জয়পুরে ঘটা করে বসেছে বাহুবলীর পরিচালক এস এস রাজামৌলির ছেলের বিয়ের অনুষ্ঠান। রবিবার পূজা প্রসাদের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন এস এস কার্তিকেয় (রাজামৌলির ছেলে)। প্রাক বিবাহ অনুষ্ঠান থেকে বিয়ে সবক্ষেত্রেই হাজির ছিলেন প্রভাস, অনুষ্কা শেঠি, রানা দগ্গুবাতি, রামচরণ সহ দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির তারকারা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

তবে রাজামৌলির ছেলের এই বিয়ের অনুষ্ঠানে আলোচ্য বিষয় হয়ে ওঠেন প্রভাস-অনুষ্কা জুটি। প্রাক-বিবাহ অনুষ্ঠান থেকে বিয়ের অনুষ্ঠান বহুবার অনুষ্কার সঙ্গে একসঙ্গে দেখা যায় প্রভাসকে। শনিবার প্রাক-বিবাহ অনুষ্ঠানে একসঙ্গে নাচতে দেখা যায় প্রভাস-অনুষ্কাকে। আবার রাজামৌলির ছেলে এস এস কার্তিকেয়র বিয়ের অনুষ্ঠান চলাকালীন অনুষ্কাকে প্রভাসের পাশেই দাঁড়িয়ে বিয়ে দেখতে দেখা যায়। দুজনকে চুপি চুুপি কতাবার্তা বলতেও দেখা যায় সেথানে। বিয়ের দিন অনুষ্কার পরনে ছিল ট্রাডিশনাল কমলা রঙের কাঞ্জিভরম শাড়ি। আর প্রভাসের পরনে ছিল নীল স্যুট ও সাদা চোস্তা।


আরও পড়ুন-বর্ষশেষ ও নতুন বছরের শুরুতে এমনই সিদ্ধান্ত নিলের রণবীর-আলিয়া





বিয়ের অনুষ্ঠানেও প্রভাসকে জমিয়ে নাচতে দেখা গেছে। এদিকে বিয়ের অনুষ্ঠানে প্রভাস যে রাজামৌলির পরিবারের সমস্ত সদস্যদের সঙ্গে স্বচ্ছন্দ তা বেশ বোঝা গেছে।


আরও পড়ুন-দীপিকার শ্বশুর ও শাশুড়ি আদতে কেমন? খোলসা করলেন অভিনেত্রী







এদিকে সুন্দর একটি বিয়ের অনুষ্ঠানের আয়োজন করার জন্য রাজামৌলির ছেলে ও পুত্রবধূ এস এস কার্তিকেয় ও পূজার তরফে দুই পরিবারের সদস্যদের ধন্যবাদ জানানো হয়েছে।






প্রসঙ্গত, পরিচালক এস এস রাজামৌলির ছেলে এস এস কার্তিকেয় বর্তমান দক্ষিণী ছবির প্রযোজনার কাজ করছেন। বর্তমানে আকাশবানী বলে একছি তেলগু ছবির প্রযোজনা করেছেন কার্তিকেয়। আর পূজা প্রসাদ একজন দক্ষিণী গায়িকা।


আরও পড়ুন-'মৃণালদার জন্য কাঁদতেও খারাপ লাগে', বলেও চোখের জল বাদ মানলো না মমতা শঙ্করের