Prakash Jha: প্রকাশ ঝা-র শ্যুটিংয়ে ভাঙচুর, 'হিন্দুত্বের অবমাননা'-র অভিযোগ বজরং দলের

অভিনেতা ববি দেওলকে হুমকি দেওয়া হয় বলেও অভিযোগ। 

Updated By: Oct 25, 2021, 11:38 AM IST
Prakash Jha: প্রকাশ ঝা-র শ্যুটিংয়ে ভাঙচুর, 'হিন্দুত্বের অবমাননা'-র অভিযোগ বজরং দলের
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: ধর্মীয় বিশ্বাসে আঘাত করার অভিযোগে সিরিজের পরিচালক প্রকাশ ঝা এবং প্রধান অভিনেতা ববি দেওলের নামে অভিযোগ গড়ায় আদালত পর্যন্ত। এবার বলিউড পরিচালকের শ্যুটিং সেটে হামলা চালানোর অভিযোগ উঠল বজরং দলের সদস্যদের বিরুদ্ধে। পরিচালকের গায়ে কালি ছেটানো, অভিনেতা ববি দেওলকে হুমকি দেওয়া হয় বলেও অভিযোগ। 

মধ্যপ্রদেশের ভোপালে গতকাল ওয়েব সিরিজ আশ্রম থ্রি-র শ্যুটিং চলছিল। এই ওয়েব সিরিজকে ঘিরে উত্তেজনার পারদ কমেনি, অচিরেই তা টের পাওয়া গেল। বজরং দলের দাবি, প্রকাশ ঝা-র ওয়েব সিরিজে হিন্দুত্বের অবমাননা হয়েছে। অভিযোগ, এরপরই সেটে হামলা চালায় তারা। 

আরও পড়ুন, পায়ের তলায় সর্ষে, কখনও সমুদ্র কখনও পাহাড়, সোলো ট্রিপে বলিউডের নায়িকা

ক্রু মেম্বারদের মারধরের পাশাপাশি পরিচালকের মুখে কালি ছেটানো হয়েছে বলে অভিযোগ ওঠে। মধ্যপ্রদেশের ভোপালে এই মুহূর্তে শুটিং চলছে ‘আশ্রম-৩’এর শ্যুটিং। সেখানেই হামলার মুখে পড়েন প্রকাশ ঝা’র টিম। এখনও এ নিয়ে থানায় কোনও লিখিত অভিযোগ দায়ের করেননি তিনি। তবে ঘটনার পর পুলিশ তাঁর নিরাপত্তা বাড়িয়েছে। আপাতত শ্যুটিং বন্ধ।

জানা গিয়েছে, রবিবার ভোপালে আরেরা হিলস-এ 'আশ্রম থ্রি' সিরিজের শুটিং চলছিল। সেখানে হঠাৎই হাজির হয় বজরং দলের কর্মীরা। আচমকাই গাড়িতে ভাঙচুর চালাতে থাকেন, তাঁরা এমনটাই অভিযোগ। সিরিজের প্রধান চরিত্রে অভিনয় করা অভিনেতা ববি দেওলও ঘটনাস্থলে উপস্থিত ছিলেন সেই সময়। শ্যুটিং স্পটে কেউ আহত না হলেও ঘটনায় আতঙ্কিত সকলেই। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.