প্রেম ধন কুড়োচ্ছে, মন নয়?

বক্স অফিসে সলমন ঝড় অব্যাহত। 'বজরঙ্গি ভাইজান'- যেখান থেকে শেষ করেছিলেন, সেখান থেকেই যেন 'প্রেম রতন ধন পায়ো'শুরু করলেন সল্লু ভাই। বজরঙ্গি ভাইজানের ঢেউ ফিরে যেতেই ফের বক্স অফিসে আছড়ে পড়ল 'প্রেম রতন ধন পায়ো' ঢেউ। বক্স অফিসে ওপেনিংয়ের বিচারে বজরঙ্গি ভাইজানকেও ছাপিয়ে যায় 'প্রেম রতন ধন পায়ো'। কিন্তু সমালোচকরা কেউ সেভাবে নম্বর দিচ্ছেন না সল্লুর এই ছবিকে। পাঁচে কেউ দিচ্ছেন দুটো কেউ বা বড়জোড় আড়াইটে স্টার। অনেকে সিনে বিশেষজ্ঞই বলছেন, সিনেমাটা অত্যধিক দীর্ঘ, আর কিছু অংশ বিরক্তিকর। গানও সেভাবে মন কাড়তে ব্যর্থ। তবে সল্লু ভক্তরা ওসব শুনতে নারাজ।

Updated By: Nov 15, 2015, 12:15 PM IST
প্রেম ধন কুড়োচ্ছে, মন নয়?

ওয়েব ডেস্ক: বক্স অফিসে সলমন ঝড় অব্যাহত। 'বজরঙ্গি ভাইজান'- যেখান থেকে শেষ করেছিলেন, সেখান থেকেই যেন 'প্রেম রতন ধন পায়ো'শুরু করলেন সল্লু ভাই। বজরঙ্গি ভাইজানের ঢেউ ফিরে যেতেই ফের বক্স অফিসে আছড়ে পড়ল 'প্রেম রতন ধন পায়ো' ঢেউ। বক্স অফিসে ওপেনিংয়ের বিচারে বজরঙ্গি ভাইজানকেও ছাপিয়ে যায় 'প্রেম রতন ধন পায়ো'। কিন্তু সমালোচকরা কেউ সেভাবে নম্বর দিচ্ছেন না সল্লুর এই ছবিকে। পাঁচে কেউ দিচ্ছেন দুটো কেউ বা বড়জোড় আড়াইটে স্টার। অনেকে সিনে বিশেষজ্ঞই বলছেন, সিনেমাটা অত্যধিক দীর্ঘ, আর কিছু অংশ বিরক্তিকর। গানও সেভাবে মন কাড়তে ব্যর্থ। তবে সল্লু ভক্তরা ওসব শুনতে নারাজ।

প্রথম দিনেই বক্স অফিসে ব্যবসার নিরিখে রেকর্ড গড়েছে সলমান খানের 'প্রেম রতন ধন পায়ো'। যদিও সিনেমার আসল পরীক্ষা শুরু সোমবার থেকে। কারণ শুরুর কটা দিন উত্‍সব আর প্রচারের ফসল ঘরে তোলা হয়েছে। এবার দেখার ছবির কনটেন্ট দর্শককে হলমুখি করে কি না।

বক্স অফিস ইন্ডিয়ার হিসাব অনুযায়ী, দিওয়ালি উপলক্ষে বৃহস্পতিবার (১২ নভেম্বর) মুক্তি পাওয়ার পর প্রথম ২৪ ঘণ্টায় ৪০ কোটি টাকা ঝুলিতে ভরেছে। বলিউডের ইতিহাসে এই অঙ্ক প্রথম দিনে কোনো ছবির সর্বোচ্চ আয়ের রেকর্ড। দিওয়ালির বাজির সঙ্গে পুরোপুরি মিশে যায় এই মারাকাটারি ব্যবসা।

 গত বছর দিওয়ালিতে মুক্তিপ্রাপ্ত শাহরুখ খানের ‘হ্যাপি নিউ ইয়ার’-এর প্রথম দিনে গড়া আয়ের রেকর্ডও ভেঙে দিয়েছে 'প্রেম রতন...। ভারত ও অন্যান্য দেশ মিলিয়ে ৫ হাজার ৬০০ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সল্লুর এই সিনেমা।

'প্রেম রতন ধন পায়ো' ছবিতে সলমানকে দেখা যাচ্ছে দ্বৈত চরিত্রে। এর মাধ্যমে ১৬ বছর পর সুরজ বরজাতিয়ার পরিচালনায় অভিনয় করলেন ৪৯ বছর বয়সী এই অভিনেতা। সুরজ বলেছেন, ‘কাজ শেষ হওয়ার পর কতো খরচ হলো দেখলাম। অঙ্কটা দেখে বুঝলাম এটা অনেক ব্যয়বহুল ছবি। যদি এটি ব্যবসা করতে পারে তাহলে খরচটা গায়ে লাগবে না।'

.