Priyamani: 'আমাদের রক্ষা করতে শাহরুখ হাফ গাড়ি বডিগার্ড পাঠিয়ে দিলেন!'

Priyamani on Shah Rukh Khan: সম্প্রতি প্রিয়ামণি জওয়ান শ্যুটের একটি মিষ্টি পর্বের কথা স্মরণ করেছেন। এক সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে প্রিয়ামনি বলেছেন, কিভাবে শাহরুখ খান তাঁর সহ-অভিনেতাদের প্রতি তাঁর সদয় এবং বিবেচক স্বভাবের পরিচয় দেন প্রতি মুহূর্তে। 

Updated By: Apr 16, 2024, 01:41 PM IST
Priyamani: 'আমাদের রক্ষা করতে শাহরুখ হাফ গাড়ি বডিগার্ড পাঠিয়ে দিলেন!'

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: শাহরুখ খান তাঁর সহ-অভিনেতাদের প্রতি তাঁর সদয় এবং বিবেচক স্বভাবের জন্য প্রথম থেকেই পরিচিত। এবার আবারও তাঁর ভালো ব্যবহারের কথা সামনে এলো।
'চেন্নাই এক্সপ্রেস' সিনেমার গান 'ওয়ান টু থ্রি ফোর'-এ একসঙ্গে অভিনয় করার পর থেকেই প্রিয়ামনি শাহরুখ খানের প্রতিটি ব্যবহারের প্রশংসা করেছেন । একটি নতুন সাক্ষাৎকারে, তিনি আবার তাঁর জওয়ান সহ-অভিনেতাকে, তাঁর সহ-অভিনেতাদের প্রতি সদয় এবং বিবেচনাশীল হওয়ার জন্য প্রশংসা করেছেন।

আরও পড়ুন: Salman Khan House Attacked: সলমানের বাড়ির সামনে গুলি, দুই আততায়ীর হদিশ মিলল গুজরাটে!
সম্প্রতি প্রিয়ামণি জওয়ান শ্যুটের একটি মিষ্টি পর্বের কথা স্মরণ করেছেন। এক সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে প্রিয়ামনি বলেছেন, কিভাবে সিনেমার ক্রুরা সকাল ৪ টে পর্যন্ত চেন্নাইতে জওয়ান পরিচালক অ্যাটলির জন্মদিন উদযাপন করছিল। যখন মহিলা কাস্টদের তাঁদের হোটেলে যাওয়ার সময় হয়েছিল, শাহরুখ নিশ্চিত করেছিলেন যে তাঁরা যেন নিরাপদে ফিরতে পারেন। 
“সেই দিন চেন্নাইতে অ্যাটলি স্যারের জন্মদিন ছিল, তাই আমরা সবাই জন্মদিনের পার্টিতে ছিলাম। ভোর তখন প্রায় ৩ টে কি ৪ টে বাজে। আমরা মেয়েরা হোটেলে ফিরে যাচ্ছিলাম। কিং খান আমাদের এগিয়ে দিতে এসেছিলেন। গাড়ির কাছে এলেন এবং তাঁর দেহরক্ষীদের একটি গাড়ি হোটেল পর্যন্ত আমাদের অনুসরণ করেছিল কারণ প্রায় ৪৫ মিনিট থেকে প্রায় এক ঘন্টার দূরত্ব ছিল ওই হোটেল। তাই তাঁর গাড়িটি আমাদের অনুসরণ করেছিল। আমরা বললাম, 'তুমি যেতে পারো।' তারা বলল, না, এগুলো স্যারের দেওয়া বিশেষ নির্দেশ। আমাদের আপনাকে দেখতে হবে।"

আরও পড়ুন: RIP Heron: লড়াই শুরু আগেই মারা গেলেন হিরণ...
প্রিয়ামনি জওয়ানে 'আজাদ'-এর (শাহরুখ খান) দলের প্রধান চরিত্রে একজন দোষী এবং একজন নারীর ভূমিকায় অভিনয় করেছেন। ছবিতে দ্বৈত চরিত্রে ছিলেন শাহরুখ। তিনি একজন জেলর এবং একজন সৈনিকের ভূমিকায় অভিনয় করেছিলেন। ছবিটি ব্যাপকভাবে হিট হয় এবং বিশ্বব্যাপী বক্স অফিসে ১১০০ কোটিরও বেশি টাকা সংগ্রহ করে ।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.