বলিউড ছাড়লেন প্রিয়াঙ্কা? কেরিয়ার নিয়ে ‘চরম’ সিদ্ধান্ত পিগির!

কেন এমন করলেন প্রিয়াঙ্কা, উঠছে প্রশ্ন

Updated By: Aug 6, 2018, 05:17 PM IST
বলিউড ছাড়লেন প্রিয়াঙ্কা? কেরিয়ার নিয়ে ‘চরম’ সিদ্ধান্ত পিগির!

নিজস্ব প্রতিবেদন : বর্তমানে হলিউডের সিনেমা ‘কাওবয় নিনজা ভাইকিং’ নিয়ে ব্যস্ত প্রিয়াঙ্কা চোপড়া। এই সিনেমায় হলিউড অভিনেতা ক্রিস প্র্যাট রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়ার বিপরীতে। ক্রিসের সঙ্গে স্ক্রিন শেয়ার করার আগে সলমন খানের ‘ভরত’ থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন প্রিয়াঙ্কা। যা নিয়ে ইতিমধ্যেই জোর জল্পনা শুরু হয়েছে বলিউড জুড়ে। কিন্তু, ‘ভরত’ থেকে নিজেকে সরিয়ে নেওয়ার আগে সঞ্জয় লীলা বনশালির আরও একটি সিনেমা থেকে প্রিয়াঙ্কা সরে গিয়েছেন।

আরও পড়ুন : 'ওম নমঃ শিবায়'-এর শিবকে চেনেন, দেখুন মহেশ্বরের 'আসল' রূপ

রিপোর্টে প্রকাশ, ‘গাঙ্গুবাই কোঠেওয়ালি’ নামে একটি সিনেমায় অভিনয় করার কথা ছিল প্রিয়াঙ্কা চোপড়ার। কিন্তু, বনশালির ওই সিনেমা থেকেও নাকি নিজেকে সরিয়ে নিয়েছেন পিগি। বিষয়টি নিয়ে কানাঘুষো চললেও, কখনওই প্রকাশ্যে মুখ খোলেননি প্রিয়াঙ্কা। কিন্তু, ‘ভরত’ থেকে পিগি সরে যাওয়ার পরই বিষয়টি প্রকাশ্যে আসে। যা নিয়ে জোর জল্পনা শুরু হয়।

সঞ্জয় লীলা বনশালির ‘বাজিরাও মস্তানি’-তে অভিনয় করেন প্রিয়াঙ্কা। বাজিরাও-এর প্রথম স্ত্রী কাশিবাই-এর চরিত্রে দর্শকদের নজর কাড়েন প্রিয়াঙ্কা। পাশাপাশি ‘রামলীলা’-য় একটি আইটেম নম্বরে দেখা যায় প্রিয়াঙ্কাকে। কিন্তু, এরপরও কেন ‘গাঙ্গুবাই কোঠেওয়ালি’ থেকে নিজেকে সরিয়ে নিলেন প্রিয়াঙ্কা চোপড়া, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে।

আরও পড়ুন : স্বামী অভিষেক বচ্চনের রোজগার নিয়ে বিস্ফোরক ঐশ্বর্য

এদিকে টিম ‘ভরত’-এ পারিশ্রমিক নিয়ে টানাপোড়েন হওয়াতেই সলমন খানের সিনেমা থেকে প্রিয়াঙ্কা সরে গেছেন বলে খবর। জানা যায়, ওই সিনেমা জন্য প্রিয়াঙ্কা ১৪ কোটি চাইলেও, ১২ কোটিতে রফা হয়। কিন্তু, প্রিয়াঙ্কাকে যেন ৬.৫ কোটির চেক ধরানো হয় বলে খবর। এরপরই খেপে যান পিগি। তিনি স্পষ্ট জানিয়ে দেন, কোনওভাবেই সলমন খানের ‘ভরত’-এ তিনি অভিনয় করবেন না। যদিও, প্রিয়াঙ্কা সরাসরি এ বিষয়ে কোনও মন্তব্য করেননি। তবে ‘ভরত’ থেকে সরে যাওয়ায় পিগির সঙ্গে সলমনের সম্পর্ক খারাপ হতে শুরু করবে বলেও মনে করছে বি টাউনের একাংশ।

এদিকে প্রিয়াঙ্কার সঙ্গে বিয়ের আগে আবার মুম্বই আসতে চান মার্কিন পপ স্টার নিক জোনাস। প্রিয়াঙ্কা মা মধু চোপড়ার সঙ্গে নিকের পরিচয় হলেও, গোটা পরিবারের সঙ্গে এখনও কথা হয়নি নিকের। আর সেই কারণেই এবার ফের ভারতে এসে, গোটা চোপড়া পরিবারের সঙ্গে নিক জোনাস দেখা করতে চান বলেও শোনা যাচ্ছে।

আরও পড়ুন : শ্রীদেবীকে চিনতেই পারলেন না ঋষি কাপুর!

সম্প্রতি একটি টেলিভিশন শো-এ প্রিয়াঙ্কা চোপড়ার মা মধু চোপড়ার সঙ্গে দেখা হয় সলমন খানের। কিন্তু, মধু চোপড়ার সঙ্গে কোনও কথা বলতে দেখা যায়নি সলমনকে। এমনকী, মধু চোপড়ার সঙ্গে সৌজন্যও বিনিময় করেননি সলমন। যা চোখে পড়ার পরই মুখ খোলেন পিগি-র মা মধু চোপড়া। তিনি বলেন, ‘ভরত’ থেকে প্রিয়াঙ্কা সরে যাওয়ায় সলমন বোধ হয় অসন্তুষ্ট। কিন্তু, প্রিয়াঙ্কা কোনওভাবেই ‘ভরত’-এর অংশ হবেন না বলেও স্পষ্ট জানান মধু চোপড়া।

.