Priyanka Chopra: কন্যাসন্তানের নাম স্থির করেননি প্রিয়াঙ্কা-নিক, নামকরণের দায়িত্ব অন্য কারোর, কে তিনি?

নামকরণের দায়িত্ব কার জানালেন প্রিয়াঙ্কার মা

Updated By: Feb 27, 2022, 10:09 PM IST
Priyanka Chopra: কন্যাসন্তানের নাম স্থির করেননি প্রিয়াঙ্কা-নিক, নামকরণের দায়িত্ব অন্য কারোর, কে তিনি?

নিজস্ব প্রতিবেদন: এক মাসের একটু বেশি সময় মা হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া(Priyanka chopra)। সোশ্যাল মিডিয়ায়(Social Media) সেই সুখবর শেয়ার করেছিলেন পিগি চোপস। ২২ জানুয়ারি সারোগেসির সাহায্যে জন্মগ্রহণ করে প্রিয়াঙ্কা ও নিকের(Nick Jonas) কন্যা সন্তান। জন্মের পরেই অসুস্থ হয়ে পড়ায় বেশ কয়েকদিন হাসপাতালে রাখতে হয়েছে সদ্যজাতকে। সম্প্রতি মা-র কোলে ফিরে এসেছে একরত্তি। 

মেয়েকে ওয়েলকাম জানাতে বাড়ি নতুন করে ডিজাইন করেছেন তারকা দম্পতি। খেলনা, পুতুল, টেডি দিয়ে বাড়ি ভরিয়ে দিয়েছেন নিক। কিছুদিন আগে সেই ছবিও শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। সন্তানের ছবি সাধারণত সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে চান না তারকারা। প্রিয়াঙ্কা ও নিকের মেয়েরও দেখা মেলেনি। তবে প্রিয়াঙ্কার অনুরাগীরা জানতে চান, মেয়ের কী নাম রেখেছেন নায়িকা। সেই নাম কেনই বা জানাচ্ছেন না তিনি। 

সম্প্রতি প্রিয়াঙ্কা চোপড়ার মা মধু চোপড়াকে জিজ্ঞাসা করা হয় প্রিয়াঙ্কা মেয়ের কী নাম রাখলেন? নাতনির কথায় মুখো হাসি ফোটে দিদার। তিনি বলেন, নাতনির আসা তাঁর কাছে কত আনন্দের। তবে নামকরণের প্রসঙ্গে তিনি জানান, একমাস কেটে যাওয়ার পরও মেয়ের নামকরণ হয়নি। আসলে মেয়ের নাম প্রিয়াঙ্কা বা নিক রাখবেন না, একরত্তির নাম স্থির করবেন পুরোহিত মশাই। তিনি নাম স্থির করলেই সকলকে জানানো হবে বলে জানান মধু চোপড়া(Madhu Chopra)। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.