কাছে নেই Priyanka, রোাম্যান্টিক পোস্টে ভালোবাসা প্রকাশ Nick Jonas-র

 তাঁর ইনস্টাগ্রাম পোস্ট অবশ্য তেমন কথাই বলছে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 14, 2021, 04:51 PM IST
কাছে নেই Priyanka, রোাম্যান্টিক পোস্টে ভালোবাসা প্রকাশ Nick Jonas-র

নিজস্ব প্রতিবেদন : এই মুহূর্তে হাবি নিককে ছেড়ে লন্ডনে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। আমাজন প্রাইমের ওয়েবসিরিজ 'সিটাডেল'-এর শ্যুটিংয়ে লন্ডনে রয়েছেন পিগি চপস। আর পপ গায়ক নিক (Nick Jonas) রয়েছেন লস অ্যাঞ্জেলেস-এর বাড়িতে। আর এই সময়টাতে স্ত্রীকে 'মিস' করছেন নিক। তাঁর ইনস্টাগ্রাম পোস্ট অবশ্য তেমন কথাই বলছে। 

সোমবার স্ত্রী প্রিয়াঙ্কার (Priyanka Chopra) সঙ্গে একটি রোাম্যান্টিক ছবি পোস্ট করেছেন নিক (Nick Jonas)। ছবিতে প্রিয়াঙ্কা-নিককে একে অপরের মধ্যে ডুবে থাকতে দেখা যাচ্ছে। প্রিয়াঙ্কার পরনে ফ্লোরাল প্রিন্টেড শাড়ি, হাতে রূপোলি চুরি। আঙুলে এনগেজমেন্ট রিং নজরে আসছে। আর নিকের পরনে ছিমছাম সোয়েটার ও কালো প্যান্ট। নিক-প্রিয়াঙ্কার পাশে তাঁদের পোষ্য জিনোকে সোফায় মুখ গুঁজে বসে থাকতে দেখা যাচ্ছে। ছবির ক্যাপশানে লেখা, ''এটা ওর, এই কারণেই পোস্ট, আমার হৃদয়কে মিস করছি।''

আরও পড়ুন-Covid ভ্যাকসিন-এর প্রথম ডোজ নিলেন 'নতুন মা' Shreya Ghoshal

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by NICK JONɅS (@nickjonas)

সম্প্রতি, লস অ্যাঞ্জেলেসে আয়োজিত 'বিলবোর্ড অ্যাওয়ার্ড অফ দ্যা ইয়ার'- অনুষ্ঠানে যোগ দিতে নিকের সঙ্গে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা  (Priyanka Chopra)। সেখানে পারফর্ম করেছিল নিক ও তাঁর ভাইদের 'জোনাস ব্রাদার্স' গানের ব্যান্ড। অনুষ্ঠানে সঞ্চালক টিমের মধ্যে ছিলেন প্রিয়াঙ্কাও। অনুষ্ঠান মঞ্চ থেকে প্রিয়াঙ্কার পোস্ট করা একটি রোাম্যান্টিক ছবি ভাইরাল হয় নেট দুনিয়ায়।

আরও পড়ুন-টুপির আড়ালে নিজেকে লুকোলেন সানি, এসে গেল Dabboo Ratnani-র নতুন ক্যালেন্ডার

প্রসঙ্গত, ২০১৮- ২ ডিসেম্বর যোধপুরের উমেদ ভবনে রাজকীয় অনুষ্ঠানের মধ্যে দিয়ে সাতপাকে বাঁধা পড়েন নিক-প্রিয়াঙ্কা। হিন্দু ও খ্রিস্টীয় দুই রীতিতেই বিয়ে করেন তাঁরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.