Priyanka Chopra : মেয়ের সঙ্গে খেলা, মালতীর সঙ্গে নানান মুহূর্ত শেয়ার করলেন প্রিয়াঙ্কা

ইনস্টাস্টোরিতে যে ছবি উঠে এসেছে, তাতে দেখা যাচ্ছে প্রিয়াঙ্কা সোফায় হেলান দিয়ে বসে রয়েছেন। আর দুই হাতে মেয়েকে তুলে ধরে রয়েছেন উপরের দিকে। ক্যাপশানে লিখেছেন, 'আমার সমগ্র হৃদয়'। এটা বোঝাতে লাল ইমোজি ব্য়বহার করেছেন প্রিয়াঙ্কা। সঙ্গে একটা সাদা হার্ট ইমোজি দিয়ে মেয়ের মুখ ঢেকেছেন অভিনেত্রী। এখন প্রায় প্রতি সপ্তাহেই মেয়ের ছবি শেয়ার করেন প্রিয়াঙ্কা চোপড়া।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 6, 2022, 12:49 PM IST
Priyanka Chopra : মেয়ের সঙ্গে খেলা, মালতীর সঙ্গে নানান মুহূর্ত শেয়ার করলেন প্রিয়াঙ্কা

Priyanka Chopra, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো :  এবছরের শুরুর দিকে সারোগেসির মাধ্যমে মা হয়েছেন। কাজের ফাঁকে ব্য়স্ত মা প্রিয়াঙ্কা এখন তাই যতটা পারেন মেয়ের সঙ্গেই সময় কাটানোর চেষ্টা করেন। মাঝে মধ্যেই মেয়ের সঙ্গে কাটানো সেই সব মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে শেয়ারও করেন পিগি চপস। সম্প্রতি, তেমনই কিছু মুহূর্ত উঠে এল অভিনেত্রীর ইনস্টাগ্রামে। মেয়ে মালতী মেরি জোনাসের সঙ্গে খেলতে দেখা গেল প্রিয়াঙ্কা চোপড়াকে। যদিও কোনওভাবেই মেয়ের মুখ দেখাতে চান না দেশি গার্ল। কায়দা করে তাই ইমোজি দিয়ে মেয়ের মুখ ঢেকেছেন প্রিয়াঙ্কা।

ইনস্টাস্টোরিতে যে ছবি উঠে এসেছে, তাতে দেখা যাচ্ছে প্রিয়াঙ্কা সোফায় হেলান দিয়ে বসে রয়েছেন। আর দুই হাতে মেয়েকে উপরের দিকে তুলে ধরে রয়েছেন। ক্যাপশানে লিখেছেন, 'আমার সমগ্র হৃদয়'। এটা বোঝাতে লাল হার্ট ইমোজি ব্য়বহার করেছেন প্রিয়াঙ্কা। সঙ্গে একটা সাদা হার্ট ইমোজি দিয়ে মেয়ের মুখ ঢেকেছেন অভিনেত্রী। এখন প্রায় প্রতি সপ্তাহেই মেয়ের ছবি শেয়ার করতে দেখা যায় প্রিয়াঙ্কা চোপড়াকে।

আরও পড়ুন-পাত্তা দিচ্ছেন না সুস্মিতা! ডিপি বায়ো থেকে প্রেমিকার নাম মুছলেন ললিত

গত ২২ জানুয়ারি সারোগেসির মাধ্যমে মা হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। তবে সন্তান প্রি ম্যাচিওরড হওয়ার কারণে বেশ কয়েকদিন হাসপাতালে রাখতে হয়েছিল সদ্যোজাত মালতী মেরিকে। মেয়েকে ওয়েলকাম জানাতে বাড়ি নতুন করে ডিজাইন করেন তারকা দম্পতি। খেলনা, পুতুল, টেডি দিয়ে বাড়ি ভরিয়ে দেন নিক। সেই ছবিও শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। তবে মেয়ের জন্মের বেশকিছুদিন পর তার নামকরণের কথা জানান প্রিয়াঙ্কা চোপড়া। জানান, তিনি মেয়ের নাম রেখেছেন মালতি মেরি চোপড়া জোনাস। পিগি চপস জানান, মালতি সংস্কৃত শব্দ ও ম্যারি লাতিন শব্দ। মালতির অর্থ ছোট সুগন্ধি ফুল বা চাঁদনি রাত। ম্যারি লাতিন শব্দ ‘স্টেলা মারিস’ থেকে এসেছে, যার অর্থ সমুদ্রের উপরের তারা। তবে শুধুমাত্র দুজনের সংস্কৃতি ধরে রাখতেই এই নাম রাখেননি প্রিয়াঙ্কা ও নিক। এই নামের মধ্যে জুড়ে রয়েছেন প্রিয়াঙ্কা ও নিকের মা। 

২০১৮ সালে রাজস্থানের উমেদভবনে হিন্দু এবং ক্রিশ্চান রীতেতে বিবাহবন্ধনে আবদ্ধ হন প্রিয়াঙ্কা চোপড়া। পরে দিল্লি ও মুম্বইতে ঘটা করে রিসেপশন পার্টির আয়োজন করেন প্রিয়াঙ্কা ও নিক।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.