জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রিয়াঙ্কা চোপড়ার নাম ভুল উচ্চারণ করে বিপাকে সঞ্চালক। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় আলোড়ন তুলেছে। ঘটনাটি ঘটে ব্রিটিশ টিভি শোতে। সেই শোয়ের হোস্ট ছিলেন অ্যান্ডি পিটার্স। অভিনেত্রীর ফ্যানেদের দাবি অ্যান্ডি ইচ্ছাকৃতভাবে তাঁকে উপহাস করছিল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ভিডিয়োটি কিছু মাস আগের। অ্যান্ডি লন্ডনের মাদাম তুসোতে গিয়েছিলেন 'গুড মর্নিং ব্রিটেন'-এর একটি পর্বের শ্য়ুট করতে। সেই শোতে এসেছিলেন হেভিওয়েট তারকারা। তাদের মধ্যে ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। সেগমেন্ট চলাকালীন, অ্যান্ডি প্রিয়াঙ্কার নামের সঙ্গে বিভ্রান্ত হয়ে তাঁকে 'চিয়ানকা চপ ফ্রি' বলে ডাকেন।



সঙ্গে সঙ্গে অ্যান্ডির সহ-হোস্ট আদিল রায় এবং শার্লট হকিন্স অবিলম্বে তাঁকে সংশোধন করেন। শুধু তাই নয় তাঁকে মৃদুভাবে ধকম দিয়ে বলেন, '"সত্যিই, অ্যান্ডি। আপনি যদি কারও পাশে দাঁড়াতে যাচ্ছেন, অন্তত তাদের নাম কী তা নির্ধারণ করুন। এটাই প্রিয়াঙ্কা চোপড়া, ভারতীয় বলিউড অভিনেত্রী যিনি এখন আমেরিকায় জনপ্রিয় তারকা।'


সোশ্যাল মিডিয়ায় শো-এর ক্লিপটি ব্যাপকভাবে ছড়িয়ে পড়ে। অ্যান্ডির প্রতি অসন্তোষ প্রকাশ করে অভিনেত্রী ফ্যানেরা। এক নেটিজেন লেখেন, 'টিভিতে লাইভে যাওয়ার আগে লোকেরা যে পরিমাণ প্রস্তুতি নেয় তা উন্মাদ তাই সে কীভাবে এটি মিস করেছে সে সম্পর্কে আমার কোন ধারণা নেই।' আবার একজন লেখেন, 'ঠিক আছে কম বাজেটের ডেভ চ্যাপেল।' আরও একজন লিখেছেন, 'কেউ অ্যান্ডি পিটার্সকে বলতে হবে অন্তত  প্রিয়াঙ্কা চোপড়া  মাদাম তুসোতে তার স্থান অর্জন করেছেন কারণ তিনি তা করেননি।'


আরও পড়ুন:Salman Khan: বিগ বস ছাড়ছেন সলমান! নতুন হোস্ট কে?


কাজের দিক দিয়ে, প্রিয়াঙ্কা ইলিয়া নাইশুলার পরিচালিত আসন্ন ছবি 'হেড অফ স্টেট'-এ অভিনয় করতে প্রস্তুত। এতে প্রধান চরিত্রে ইদ্রিস এলবা, জ্যাক কায়েদ এবং জন সিনা অভিনয় করছেন।  ইলিয়া নাইশুলার দ্বারা পরিচালিত এই অ্যাকশন-প্যাকড মুভিটি সিনেমাপ্রেমীরা আশাবাদী। 


প্রসঙ্গত, সম্প্রতি প্রিয়াঙ্কা রোমে অনুষ্ঠিত বুলগারির ১৪৯তম বার্ষিকী উপলক্ষে গালা ডিনারের অংশ নিয়েছিলেন। সেই ইভেন্টে অভিনেত্রী তাঁর নতুন গয়নার কালেকশন থেকে সূক্ষ্ম নেকলেস বেছে নিয়েছিলেন। যা দেখে রীতিমত চোখ কপালে উঠে গিয়েছে নেটিজেনদের। প্রায় ১৪০ ক্যারেট হিরে দিয়ে তৈরি সেই নেকলেস। এই মাস্টারপিসটি তৈরি করতে ২৮০০ ঘণ্টা সময় লেগেছে। এটির দাম ৪৩ মিলিয়ন ডলার অর্থাৎ ৩৫৭ কোটি টাকা। প্রিয়াঙ্কা চোপড়া ২০২১ সাল থেকে বুলগারি গ্লোবাল অ্যাম্বসেডর হিসাবে রয়েছেন।


আরও পড়ুন:Adrit-Kaushambi Honeymoon: একে অপরকে জাপটে, আদরে ভালোবাসার ছবি! আদৃত-কৌশাম্বির হানিমুনের মুহূর্তরা...


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)