Salman Khan: বিগ বস ছাড়ছেন সলমান! নতুন হোস্ট কে?

Bigg Boss OTT Season 3: বিগ বস ওটিটি সিজন ৩-এ হোস্ট হিসাবে দেখা যাবে না সলমান খানকে। সর্বভারতীয় সংবাদ সংস্থার সূত্রের মাধ্যমে শুনেছে যে অভিনেতা তাঁর আসন্ন ছবির শ্যুটিংয়ের জন্য শো-তে থাকতে পারবেন না।

Updated By: May 24, 2024, 10:58 AM IST
Salman Khan: বিগ বস ছাড়ছেন সলমান! নতুন হোস্ট কে?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ছোটপর্দায় সবচেয়ে হিট বিতর্কিত রিয়েলিটি শো বিগ বস। এই শো-এর ওটিটি ভার্সন পা রাখতে চলেছে তৃতীয় সিজনে। শো শুরুর আগেই দর্শকদের জন্য এল দুঃসংবাদ। জানা গিয়েছে, বিগ বস ওটিটি সিজন ৩-এ হোস্ট হিসাবে দেখা যাবে না সলমান খানকে। সর্বভারতীয় সংবাদ সংস্থার সূত্রের মাধ্যমে শুনেছে যে অভিনেতা তাঁর আসন্ন ছবির শ্যুটিংয়ের জন্য শো-তে থাকতে পারবেন না।

সূত্রের খবর, সলমান বিগ বস ওটিটি ৩ সিজন হোস্ট করছেন না। তাঁর পরিবর্তে, অভিনেতা অনিল কাপুর এই সিজন হোস্ট করতে চলেছেন। এই মুহূর্তে ভাইজান এ আর মুরুগাদোস পরিচালিত 'সিকান্দার' ছবির জন্য জোরকদমে প্রস্তুতি নিচ্ছেন। বিগ বস ওটিটি হোস্টিং দায়িত্ব না নেওয়ার এটাই একটা কারণ।

আরও পড়ুন:Shah Rukh Khan Health Update: মুম্বই ফিরলেন অসুস্থ শাহরুখ, দুঃসময়ে সুহানার পাশে অগ্যস্ত

অভ্যন্তরীণ সূত্রের খবর থেকে আরও জানা গিয়েছে, সলমান চলতি বছরের জুনে 'সিকান্দার' ছবির শ্যুটিং শুরু করবেন। ছবিতে প্রতিশ্রুতির পাশাপাশি, অভিনেতা আরও মনে করেছেন যে দর্শকদের একঘেয়েমি কাটবে। কারণ টিভির বিগ বসেও তিনি হোস্ট করেন। 

অন্যদিকে শো-এর নির্মাতারা প্রচারের মাধ্যমে হোস্ট পরিবর্তন সম্পর্কে ইঙ্গিত দিয়েছিলেন। বুধবার, জিও সিনেমা তাদের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শো-এর সম্প্রচার হওয়ার কথা বলেছে। সেখানে জানা গিয়েছে, বিগ বস ওটিটি আগামী জুন মাসে আসবে। প্রচার শেষ হয় একটি ভয়েসওভার দিয়ে। যেখানে শোনা যায় 'এই সিজন হবে একদম ঝাকাস'। 'ঝাকাস' শব্দটি অনিল কাপুরের সঙ্গে যুক্ত।

প্রসঙ্গত, বিগ বস ওটিট জনপ্রিয় রিয়েলিটি শো। প্রথম সিজনটি ভুট-এ সম্প্রচার করা হয়েছিল। যার পরিচালনা করেছিলেন করণ জোহর। বিগ বস ওটিটি সিজন ২ করণের পরিবর্তে হোস্ট করেন সলমান খান। ২০২১ সালে প্রথম সিজনের বিজয়ী ছিলেন দিব্যা আগরওয়াল। ২০২৩ সালে দ্বিতীয় সিজনে বিজয়ী ছিলেন এলভিশ যাদব। এই মুহুর্তে, বিগ বস ওটিটি ৩-এর সঠিক প্রিমিয়ারের তারিখ এখনও বের হয়নি।

আরও পড়ুন:Misti Jannat | Tama Mirza: 'চেটে চেটে নায়িকা হয়েছে', মিষ্টি জান্নাতের বিরুদ্ধে ১০ কোটির মামলা তমা মির্জার

অন্যদিকে, সলমান খানের বাড়িতে সম্প্রতি গুলি চলার ঘটনায় গ্রেফতার করা হয় ৩ অভিযুক্তকে। লকআপে থাকাকালীনই আত্মহত্যা করেন এক অভিযুক্ত অনুজ থাপান।  গত ১ মে অভিযুক্ত ওই যুবক কারাগারে আত্মহত্যা করেছে বলে জানিয়েছিল মুম্বই পুলিস। এদিকে ওই ঘটনায় ওই যুবকের মা পাল্টা আদালতে পিটিশন দাখিল করেছিলেন সিবিআই তদন্ত চেয়ে। বুধবার ২২ মে বম্বে হাইকোর্টের কাছে অনুজ থাপনের মায়ের দাখিল করা পিটিশন থেকে নিজের নাম তুলে নেওয়ার আবেদন জানিয়েছেন বলিউড সুপারস্টার।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.