close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

সলমন খানের টিম 'ভরত'-এর বিরুদ্ধে প্রিয়াঙ্কার গুরুতর অভিযোগ?

বিষয়টি নিয়ে মুখ খোলেন সেলিম খান-ও

Updated: Jul 30, 2018, 05:36 PM IST
সলমন খানের টিম 'ভরত'-এর বিরুদ্ধে প্রিয়াঙ্কার গুরুতর অভিযোগ?

নিজস্ব প্রতিবেদন : সলমন খানের ‘ভরত’ থেকে বেরিয়ে এসেছেন প্রিয়াঙ্কা চোপড়া। স্পষ্ট জানিয়ে দিয়েছেন, ‘ভরত’-এ তিনি অভিনয় করবেন না। কিন্তু, কেন সলমন খানের ‘ভরত’ থেকে বেরিয়ে এলেন পিগি? এই নিয়ে নানা ধরনের প্রশ্ন উঠতে শুরু করে। পিগি ‘ভরত’-এ অভিনয় করবেন না জানানোর পরই বিষয়টি নিয়ে টুইট করেন পরিচালক আলি আব্বাস জাফর।

তিনি বলেন, প্রিয়াঙ্কাকে ‘ভরত’-এ দেখা যাবে না। নিক জোনাসের সঙ্গে পিগির ভবিষ্যত জীবন যাতে সুখের হয়, সেই আশাও প্রকাশ করেন পরিচালক। কিন্তু, পিগি কেন ‘ভরত’ থেকে সরে এলেন? তাঁর কারণ কি শুধুমাত্র নিকের সঙ্গে বিয়ে?

আরও পড়ুন : বিবাহ বহির্ভূত সম্পর্ক, স্ত্রী-দের ঠকিয়েছেন বলিউডের এই অভিনেতারা?

বেশ কয়েকটি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, প্রিয়াঙ্কার পারিশ্রমিক নিয়ে নাকি টিম ‘ভরত’-এর সঙ্গে মনোমালিন্য হয়। ‘ভরত’-এর জন্য প্রিয়াঙ্কা ১৪ কোটি নেবেন বলে দাবি করেছিলেন। কিন্তু, শেষে ১২ কোটিতে রফা হয়। কিন্তু, এরপরও নাকি প্রিয়াঙ্কাকে ৬.৫ কোটির চেক দেওয়া হয়। আর সেখান থেকেই গন্ডগোলের সূত্রপাত। এত কম পারিশ্রমিকে প্রিয়াঙ্কা কিছুতেই কাজ করবেন না বলে স্পষ্ট জানিয়ে দেন। এরপর থেকেই শুরু হয় জোর জল্পনা।

এ বিষয়ে সলমন খানের বাবা সেলিম খানকে জিজ্ঞাসা করা হলে, তিনিও বিষয়টি নিয়ে স্পষ্ট উত্তর দেন। সেলিম খান বলেন, প্রিয়াঙ্কার ভাল লাগেনি বলে তিনি ‘ভরত’ ছেড়ে বেরিয়ে গিয়েছেন। এতে নতুনত্বের কী কাছে? এর আগে কি বলিউডে এমন ঘটনা ঘটেনি বলেও প্রশ্ন তোলেন সেলিম খান। প্রসঙ্গত, ‘ভরত’ থেকে বেরোনোর পর ফারহান আখতারের ‘স্কাই ইস পিঙ্ক’-এ স্বাক্ষর করেন পিগি।

আরও পড়ুন : অভিনয়ের পরিবর্তে শয্যা সঙ্গিনী, কাস্টিং কাউচ নিয়ে মুখ খুললেন অদিতি

এদিকে দিশা পাটানি ইতিমধ্যেই টিম ‘ভরত’-এর সঙ্গে কাজ শুরু করেছেন। বেশ কয়েকটি দৃশ্যের জন্য শুটিংও সেরে ফেলেছেন তিনি। কিন্তু, প্রিয়াঙ্কার জায়গায় ‘ভরত’-এ কে আসছেন, তা নিয়ে এখনও স্পষ্ট কিছু জানা যায়নি। শোনা যাচ্ছে, ‘ভরত’-এ এবার সলমন খানের বিপরীতে দেখা যাবে ক্যাটরিনা কাইফকে। তবে অফিসিয়ালি এ বিষয়ে কিছু জানানো হয়নি।

আরও পড়ুন : বিদ্যা বালানের পারিশ্রমিক কত জানেন? শুনলে 'হাঁ' হয়ে যাবেন

বর্তমানে ‘জিরো’ এবং ‘ঠাগস অফ হিন্দোস্তান’-এর শুটিংয়ে ব্যস্ত ক্যাটরিনা কাইফ। ওই দুটি সিনেমার শুটিং শেষ হলে, তবেই ‘ভরত’-এর শুটিং ক্যাটরিনা শুরু করবেন বলেও বি টাউনের আনাচে কানাচে গুঞ্জন শোনা যাচ্ছে।

‘টাইগার জিন্দা হ্যায়’-তে সলমন খানের বিপরীতে অভিনয় করেন ক্যাটরিনা কাইফ। রণবীর কাপুরের সঙ্গে বিচ্ছেদের পর ‘টাইগার জিন্দা হ্যায়’-ই ছিল সলমন-ক্যাটরিনার সিনেমা।