প্রিয়াঙ্কা খিচুড়ির মত, দীপিকা হল বিরিয়ানি, বললেন রণবীর

খোলামেলা কথা বলায় তিনি একেবারে সিদ্ধহস্ত। যেমন সাহসী অভিনয় করতে তিনি ভালবাসেন, সাংবাদিকদের প্রশ্নের সামনে

Updated By: Jul 15, 2015, 11:43 AM IST
প্রিয়াঙ্কা খিচুড়ির মত, দীপিকা হল বিরিয়ানি, বললেন রণবীর

ওয়েব ডেস্ক: খোলামেলা কথা বলায় তিনি একেবারে সিদ্ধহস্ত। যেমন সাহসী অভিনয় করতে তিনি ভালবাসেন, সাংবাদিকদের প্রশ্নের সামনে
তেমনই সাহসী উত্তর দেন। সেই রণবীর সিং তাঁর পর্দার দুই নায়িকাকে নিয়ে মজার এক বক্তব্য রাখলেন। বলিউডের লুটেরা নায়ককে প্রশ্ন করা হয় 'বাজিরাও মস্তানি'সিনেমায় তিনি দুজন নায়িকা দীপিকা পাড়ুকোন ও প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে রোমান্স করবেন। এই বিষয়ে তাঁর বক্তব্য কী?সেই প্রশ্নের উত্তর দিতে গিয়ে গিয়ে রণবীর বলেন, 'বাজিরাও মস্তানি'সিনেমায় কাশির চরিত্রে অভিনয় করা প্রিয়াঙ্কা চোপড়া হল ভাল স্ত্রী। আর মস্তানি-র চরিত্রে অভিনয় করা দীপিকা হল সম্মোহিনী (seductress)।

সঞ্জয় লীলা বনশালীর এই সিনেমায় দীপিকা আর প্রিয়াঙ্কা সম্পূর্ণ দুটি ভিন্নধর্মী চরিত্রে অভিনয় করছেন বলে রণবীর জানান। একজন ঘরের বউ (প্রিয়াঙ্কা) আর একজন যোদ্ধা রাজকুমারী (দীপিকা)।  

এরপর দুই অভিনেত্রীর এই সিনেমার চরিত্র নিয়ে বলতে গিয়ে উদাহরণ টেনে রণবীর বলেন,প্রিয়াঙ্কা খিচুড়ির মত, আর দীপিকা রোলটা বিরিয়ানির মত বলতে পারেন। এখানে থেমে না থেকে রণবীর যোগ করেন সব মিলিয়ে দুই নায়িকা হলেন 'তারকে বালা খিচড়ি'(tadke wali khichadi)।

এদিকে, রণবীর সিংয়ের ওপর বেশ চটেছেন করিনা কাপুর। কারণ রণবীর ক দিন আগে মন্তব্য করেন, করিনার এবার উচিত চরিত্রধর্মী কোনও সিনেমায় অভিনয় করা। আসলে করিনার অভিনয় করার কথা ছিল সঞ্জয় লীলা বনশালীর 'রামলীলা'সিনেমায় রণবীরের বিপরীতে লীলার চরিত্রে অভিনয় করার। কিন্তু করিনা সেই চরিত্রে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দেওয়ায় শেষ অবধি তাতে অভিনয় করেন দীপিকা। বক্স অফিস, সমালোচকদের কাছে দারুণভাবে প্রশংসিত হয় এই সিনেমা। সেই বিষয়েই ঘুরেয় করিনাকে খোঁচা দেন রণবীর। তার চেয়ে ইন্ডাস্ট্রিতে অনেক নতুন রণবীরের এমন মন্তব্যে ক্ষুব্ধ করিনা।

.