সলমনের বোনের সঙ্গে বিচ্ছেদের পর কৃতির সঙ্গেই লিভ ইন করছেন পুলকিত

পেজ থ্রি সরগরম সেলেব জুটির লিভ ইন নিয়ে 

Edited By: জয়িতা বসু | Updated By: Apr 10, 2020, 05:43 PM IST
সলমনের বোনের সঙ্গে বিচ্ছেদের পর কৃতির সঙ্গেই লিভ ইন করছেন পুলকিত

নিজস্ব প্রতিবেদন :​ করোনা সংক্রমণের ভয়ে লকডাউন গোটা দেশ। ফলে সাধারণ মানুষ থেকে বলিউড সেলেব, প্রত্যেকে ঘরেই বন্দি। ফলে বাড়িতে থেকে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন কার্তিক আরিয়ান থেকে অক্ষয় কুমার কিংবা সলমন খান। বলিউড তারকারা যখন নিজেদের মতো করে সময় কাটাতে ব্যস্ত, সেই সময় পেজ থ্রি-র শিরোনামে উঠে এলেন পুলকিত সম্রাট এবং কৃতি খারবান্দা।
বি টাউনের খবর, বর্তমানে একইসঙ্গে রয়েছেন পুলকিত-কৃতি। অর্থাত লকডাউনের সময় লিভ ইন করছেন বলিউডের এই জুটি। শুধু তাই নয়, বাড়িতে থেকে তাঁরা কী করছেন, প্রকাশ্যে সেই কথাও বলেন পাগলপন্থি অভিনেতারা।

আরও পড়ুন :​ লকডাউনের মধ্যেই বিস্ফোরণ, কাস্টিং কাউচ নিয়ে চাঞ্চল্যকর অভিযোগ বলিউড অভিনেত্রীর
কৃতি বলেন, কখনও গান গেয়ে আবার কখনও ঘরের কাজ করে সময় কাটছে। পাশাপাশি সম্প্রতি তাঁর শরীর খারাপ হয়। অর্থা, জ্বর, সর্দি, কাশিতে ভুগতে শুরু করেন। ফলে তিনি যাতে ঘরের মধ্যে একা থাকেন এবং পরিস্থিতির উপর নজর রাখেন, সে বিষয়ে নির্দেশ দেন চিকিতসক। জ্বর হলেও কোভিড ১৯-এ আক্রান্ত হননি তিনি। তবে জ্বর, সর্দি, কাশি হওয়ার পর ভয় পেয়ে গিয়েছিলেন বলে জানান কৃতি।

আরও পড়ুন : করোনা রুখতে ফের দরাজ অক্ষয়, ২৫ কোটির পর ৩ কোটির অনুদান অভিনেতার
প্রসঙ্গত সলমন খানের রাখি বোন শ্বেতা রোহিরার সঙ্গে বিচ্ছেদ নিয়ে পুলকিতকের সম্পর্কে নানা খবর প্রকাশ্যে আসতে শুরু করে।পুলকিতকে সলমন অনেক বোঝানোর চেষ্টা করলেও, শেষ পর্যন্ত শ্বেতার সঙ্গে তাঁর সম্পর্ক ভেঙে যায়। শোনা যায়, ইয়ামি গৌতমের সঙ্গে সম্পর্কের জেরেই শ্বেতার সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় পুলকিতের। যদিও ইয়ামির সঙ্গেও বেশিদিন স্থায়ী হয়নি পুলকিতের সম্পর্ক। ইয়ামির সঙ্গে বিচ্ছেদের পর কৃতি খারবান্দার সঙ্গে সম্পর্কে জড়ান পুলকিত সম্রাট। 

.