নিজস্ব প্রতিবেদন : একদিকে যখন অনেক জল্পনার পর একসঙ্গে পথ চলার অঙ্গীকার করলেন টলিউডের পরিচালক-অভিনেত্রী জুটি রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়, সেই সময় সম্পর্ক ভাঙছে আরও এক সেলেব জুটির। তবে এবার টলিউডে নয়, বলিউডে। ভাবছেন কাদের কথা বলা হচ্ছে, তাই তো?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : রাজের সঙ্গে আংটি বদলের পর কী বললেন শুভশ্রী!


ঘটনাটা খোলসা করেই বলা যাক তাহলে। রিপোর্টে প্রকাশ, এবার নাকি অফিসিয়ালি সম্পর্ক ভাঙল পুলকিত সম্রাট এবং ইয়ামি গৌতমের। জানা যাচ্ছে, সোশ্যাল সাইট ইনস্টাগ্রামে নাকি একে অপরকে ‘আনফলো’ করে দিয়েছেন পুলকিত সম্রাট এবং ইয়ামি গৌতম। বিষয়টি নিয়ে সেলেব জুটি মুখ না খুললেও, নেটিজেনরতা কিন্তু সেলেব জুটির সম্পর্কের টানাপোড়েন নিয়ে বেশ জল্পনা শুরু করে দিয়েছেন। প্রসঙ্গত, ভ্যালেন্টাইনস ডে-তে একা একাই সময় কাটাবেন বলে আগেই জানিয়েছিলেন পুলকিত। তখন থেকে চর্চা শুরু হয়।


আরও পড়ুন : ব্রেন ক্যান্সারে আক্রান্ত ইরফান খান? বাড়াচ্ছে ধোঁয়াসা


এদিকে ইয়ামি গৌতমের সঙ্গে সম্পর্কে জড়ানোর পরই বিষয়টি নিয়ে সরব হন পুলকিত সম্রাট প্রাক্তন স্ত্রী শ্বেতা রোহিরা। সলমন খানের ‘রাখি বোন’ শ্বেতা এর আগেই ইয়ামিকে দুষে তাঁর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছিলেন। সলমনের রাখি বোনের অভিযোগ, তাঁর ঘর ভেঙেছেন ‘সনম রে’ অভিনেত্রী ইয়ামি। তাঁর জন্যই পুলকিতের সঙ্গে টানার বিয়ে ভেঙেছে। শ্বেতার অভিযোগের পর এ বিষয়ে পালটা কোনও মন্তব্য করেননি ইয়ামি। কিন্তু, তারপর থেকেই টালমাটাল হয়ে যায় পুলকিতের সঙ্গে তাঁর সম্পর্কের বাঁধন।


শোনা যায়, বোনের সঙ্গে যাতে সম্পর্ক না ভেঙে যায়, তার জন্য নাকি পুলকিতকে অনেকবার বুঝিয়েছিলেন সলমন। কিন্তু, তাতেও কোনও কাজ হয়নি। এরপরই পুলকিতের উপর সলমন বেশ বিরক্তও হয়ে যান বলে শোনা যায়।