ব্রেন ক্যান্সারে আক্রান্ত ইরফান খান? জোর জল্পনা

‘বিরল রোগে’ আক্রান্ত বলে সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে জানিয়েছিলেন অভিনেতা ইরফান খান। শুধু তাই নয়, এই কঠিন সময়ে অনুরাগীরা তাঁর পাশে থাকুন, এমনই আর্জিও জানিয়েছেন। কিন্তু, ‘বিরল রোগ’-টা আদতে কী, সে বিষয়ে খোলসা করে কিছু জানাননি বর্ষীয়ান এই অভিনেতা।

Updated By: Mar 7, 2018, 03:52 PM IST
ব্রেন ক্যান্সারে আক্রান্ত ইরফান খান? জোর জল্পনা

নিজস্ব প্রতিবেদন : ‘বিরল রোগে’ আক্রান্ত বলে সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে জানিয়েছিলেন অভিনেতা ইরফান খান। শুধু তাই নয়, এই কঠিন সময়ে অনুরাগীরা তাঁর পাশে থাকুন, এমনই আর্জিও জানিয়েছেন। কিন্তু, ‘বিরল রোগ’-টা আদতে কী, সে বিষয়ে খোলসা করে কিছু জানাননি বর্ষীয়ান এই অভিনেতা।

আরও পড়ুন : 'কঠিন অসুখে' আক্রান্ত আক্রান্ত ইরফান খান

ইরফান খানের ওই পোস্টার পর থেকেই শুরু হয় জল্পনা। বেশ কয়েকটি সংবাদমাধ্যমের দাবি, ইরফান খান নাকি ব্রেন ক্যান্সারে আক্রান্ত। মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে ইতিমধ্যেই ভর্তি করা হয়েছে তাঁকে। সেখানেই চলছে তাঁর চিকিত্সা। পাশাপাশি, আর কিছুদিনের মধ্যে ইরফানের অস্ত্রপচারও হতে পারে বলেও শোনা যাচ্ছে। যদিও, অভিনেতা নিজে এ বিষয়ে কোনও মন্তব্য করেননি। তবে ইরফান খানের অসুস্থতার খবর পাওয়ার পর থেকেই তাঁর আরোগ্য কামনা করতে শুরু করেছেন ভক্তরা।

এদিকে ইরফান খান অসুস্থ বলে তাঁর পরবর্তী সিনেমা ‘ব্ল্যাকমেইল’-এর মুক্তিও পিছিয়ে দেওয়া হতে পারে বলে জানিয়েছেন পরিচালক বিজয় আনন্দ। ইরফান খান সুস্থ হলে তবেই ওই সিনেমা মুক্তি পাবে বলেও আভাস দিয়েছেন পরিচালক।