সলমন-জ্যাকির এই ছবি দেখেছেন! চোখ ফেরাতে পারবেন না

জ্যাকলিনকে নিয়ে যখন শুটিং করতে স্পটে পৌঁছলেন, তখনও পাল্টায়নি তাঁর অবতার। বুঝতেই পারছেন, সলমন খানের কথাই বলা হচ্ছে।

Updated By: Apr 26, 2018, 03:59 PM IST
সলমন-জ্যাকির এই ছবি দেখেছেন! চোখ ফেরাতে পারবেন না

নিজস্ব প্রতিবেদন : কাশ্মীরে গিয়ে সেখানকার মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতির সঙ্গে দেখা করেছেন। আর এবার জ্যাকলিনকে নিয়ে যখন শুটিং করতে স্পটে পৌঁছলেন, তখনও পাল্টায়নি তাঁর অবতার। বুঝতেই পারছেন, সলমন খানের কথাই বলা হচ্ছে।

আরও পড়ুন : 'দিলবারো'-র সুরে অন্যরকম আলিয়া

সম্প্রতি ‘রেস থ্রি’-র একটি গানের শুটিংয়ের জন্য জম্মু কাশ্মীরে হাজির হন সলমন খান এবং জ্যাকলিন ফার্নান্ডেজ। শুটিং স্পটে পৌঁছনোর পর যখন তাপমাত্রা হু হু করে কমতে শুরু করে, সেই সময় সলমনের ছবি তোলেন জ্যাকলিন। শুধু তাই নয়, শীতে কাঁপতে কাঁপতেই নিজস্বীও তোলেন জ্যাকি। সেখানে দেখা যায়, শীতের মধ্যে গরম পোশাক গায়ে জড়িয়ে বসে রয়েছেন শ্রীলঙ্কান বিউটি। কিন্তু, অভিনেত্রীর পাশে চিরাচরিত ভঙ্গিমায় দাঁড়িয়ে রয়েছেন সলমন খান।

আরও পড়ুন : বলিউডের ৫ নায়িকার সঙ্গে সঞ্জয় দত্ত, ফাঁস হল সত্যি

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সলমনের সেই ছবি শেয়ার করতেই, তা ভাইরাল হয়ে যায় হু হু করে। দেখুন সলমন, জ্যাকলিনের সেই ছবি..

 

 

‘রেস থ্রি’-র শুটিং করে মুম্বইতে ফেরার পরই সম্প্রতি যোধপুরে উড়ে যান সলমন খান। হরিণ শিকার মামলায় ৫ বছরের কারাদণ্ডের নির্দেশ দেওয়া হয়। কিন্তু, জামিনের আবেদন করলে, আদালতের তরফে তা মঞ্জুর করা হয়। শেষ পর্যন্ত হরিণ শিকার মামলায় জামিন পেয়ে, জোর কদমে ‘রেস থ্রি’-র শুটিং আবার শুরু করেছেন বলিউড ‘ভাইজান’।

.