দূরত্ব বড় বালাই! দাম্পত্য জটিল হচ্ছে রাধিকার

 এবছর একাধিক ছবি হাতে রয়েছে রাধিকার। পরিচালক শ্রীরাম রাঘবনের  ফিল্ম 'দ্যা পিয়ানো প্লেয়ার', সইফ আলি খানের সঙ্গে পরবর্তী ছবি 'বাজার', বিক্রমাদিত্য মোতওয়ানের 'ভাবেশ যোশী' ছবিতেও দেখা যাবে তাঁকে। আপাতত ফিল্মি কেরিয়ারে বেশ ব্যস্ত রাধিকা। তবে এই ফিল্মি কেরিয়ারই আপাতত সমস্যায় ফেলেছে রাধিকার ব্যক্তিগত জীবনে। 

Updated By: Mar 17, 2018, 06:08 PM IST
দূরত্ব বড় বালাই! দাম্পত্য জটিল হচ্ছে রাধিকার

নিজস্ব প্রতিবেদন: 'প্যাডম্যান' মুক্তি পেয়েছে বেশকিছুদিন হল। আপাতত, রাধিকা আপ্তে ব্যস্ত পরিচালক মাইকেল উইন্টারবটমের পরবর্তী ছবি নিয়ে। শুধু তাই নয়, এবছর একাধিক ছবি হাতে রয়েছে রাধিকার। পরিচালক শ্রীরাম রাঘবনের  ফিল্ম 'দ্যা পিয়ানো প্লেয়ার', সইফ আলি খানের সঙ্গে পরবর্তী ছবি 'বাজার', বিক্রমাদিত্য মোতওয়ানের 'ভাবেশ যোশী' ছবিতেও দেখা যাবে তাঁকে। আপাতত ফিল্মি কেরিয়ারে বেশ ব্যস্ত রাধিকা। তবে এই ফিল্মি কেরিয়ারই আপাতত সমস্যায় ফেলেছে রাধিকার ব্যক্তিগত জীবনে। 

একটি এন্টারটেইমমেন্ট ওয়েবসাইটকে দেওয়া সাক্ষাৎকারে নিজের ব্যক্তিগত জীবনের সমস্যা নিয়ে মুখ খুলেছেন রাধিকা। এই সমস্যার কারণ, রাধিকার স্বামী ব্রিটিশ মিউজিশিয়ান বেনেডিক্ট টেলরের সঙ্গে তাঁর সম্পর্ক। না, তবে ঝগড়া, অাশান্তি বা পরকীয়া নয়, রাধিকা ও বেনেডিক্ট একে অপরকে যথেষ্ঠ ভালোবাসেন। তবে দূরত্বের কারণেই এখন সে সম্পর্কে নাকি সমস্যা তৈরি হয়েছে। রাধিকা থাকেন ভারতে আর বেনেডিক্ট টেলর থাকেন লন্ডনে। আর এতেই সমস্যা।

রাধিকার কথায়, ''  আমি প্রায় প্রত্যেক মাসেই লন্ডনে যাওয়ার চেষ্টা করি। ও আসে। তাই আমরা একে অপরের থেকে বেশিদিন দূরে থাকি না। তবে এর ফলে খরচ ক্রমাগত বাড়ছে। আমার মনে আছে, আমি যখন বিমানে যাই তখন অনেকেই আমাকে জিজ্ঞাসা করেন আমি ইকনমিক ক্লাসে কেন যাচ্ছি? তখন আমি ভাবি এই কথার মানে কী? দুমাসে তিনবার যাতায়ত করতে হয়। তাও আবার সপ্তাহন্তের শেষমুহূর্তে আমি যখন হঠাৎ ছুটি পাই তখন টিকিট কাটলে অনেক টাকা বেরিয়ে যায়। এটা যথেষ্ট খরচ সাপেক্ষ জীবন-যাপন। দুটো বাড়ি, তাও আবার পৃথিবীর দুটো অন্যতম খরচসাপেক্ষ শহরে মেইনটেইন করা খুবই সমস্যার।''