Raj Chakraborty-Shrikant Mohta: ওয়েব সিরিজ পরিচালনায় রাজ চক্রবর্তী! শ্রীকান্ত মোহতার পোস্ট ঘিরে জল্পনা

Raj Chakraborty-Shrikant Mohta: সোমবার সোশ্যাল মিডিয়ায় একজন পরিচালকের ছবি পোস্ট করেছেন প্রযোজক শ্রীকান্ত মোহতা। যদিও সেই ব্যক্তির মুখ দেখা যাচ্ছে না ছবিতে। ক্যাপশনে শ্রীকান্ত লিখেছেন, ‘বাংলার অন্যতম বড় পরিচালক আমাদের সঙ্গে তাঁর প্রথম সিরিজ তৈরি করছেন।’ 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Sep 19, 2022, 09:14 PM IST
Raj Chakraborty-Shrikant Mohta: ওয়েব সিরিজ পরিচালনায় রাজ চক্রবর্তী! শ্রীকান্ত মোহতার পোস্ট ঘিরে জল্পনা

Raj Chakraborty, Shrikant Mohta, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাংলা ছবির মোড় ঘোরানো সিনেমা ছিল রাজ চক্রবর্তীর ‘চিরদিনই তুমি যে আমার’। বাংলা ছবির আধুনিকীকরণের অন্যতম কারিগর রাজ। তাঁর ছবির চিত্রনাট্য নিয়ে নানা প্রশ্ন থাকলেও তিনি যে বাংলা সিনে ইন্ডাস্ট্রির অন্যতম বড় পরিচালক তা এক কথায় অনস্বীকার্য। বছরের পর বছর একাধিক জনপ্রিয় বানিজ্যিক ছবি উপহার দিয়েছেন রাজ। রাজের রাজত্বে বাংলা ছবি খুঁজে পেয়েছে নতুন ভাষা। বাংলা ছবিকে তিনি উপহার দিয়েছেন একগুচ্ছ সুপারস্টার। বক্স অফিসের অন্যতম সফল পরিচালক রাজ চক্রবর্তী। তবে এবার তিনি ডেবিউ করছেন ওয়েব সিরিজে, এমনটাই খবর।

আরও পড়ুন: Dev-Jeet: ‘জিৎ সবাই হয়, কিন্তু দেব একটাই’

সোমবার সোশ্যাল মিডিয়ায় একজন পরিচালকের ছবি পোস্ট করেছেন প্রযোজক শ্রীকান্ত মোহতা। যদিও সেই ব্যক্তির মুখ দেখা যাচ্ছে না ছবিতে। ক্যাপশনে শ্রীকান্ত লিখেছেন, ‘বাংলার অন্যতম বড় পরিচালক আমাদের সঙ্গে তাঁর প্রথম সিরিজ তৈরি করছেন।’ এই পোস্ট থেকেই শুরু হয়েছে জল্পনা। তাহলে কী বাংলায় ওয়েবসিরিজ বানাতে চলেছেন রাজ! ছবির নিচে অনেকেই কমেন্ট বক্সে লিখেছেন যে এই ছবিটি রাজ চক্রবর্তীর। কেউ কেউ আবার লিখেছেন ছবিটি ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের। যদিও সাম্প্রতিক সময়ে শোনা গিয়েছিল যে, ওয়েব সিরিজে ডেবিউ করছেন রাজ। তাই অনেকেই এই পোস্ট দেখে একে একে দুই মিলিয়েছেন।

প্রসঙ্গত, পাঁচ বছর পার করল ওটিটি প্ল্যাটফর্ম হইচই। পাঁচটি সিজন পেরিয়ে ষষ্ঠ সিজনের দিকে পা বাড়াল এই ওটিটি প্ল্যাটফর্ম। এই বছরেও থাকছে একাধিক চমক। শ্রীকান্ত মোহতার পোস্ট দেখেই বোঝা যাচ্ছে যে, ফের একটি সিরিজে দেখা যাবে মধুমিতা সরকারকে। ফিরে আসছেন ব্যোমকেশ অনির্বাণও। অন্যদিকে জোর খবর যে, ওয়েব সিরিজ বানাতে চলেছেন রাজ। তবে শোনা গিয়েছিল যে বলিউডে ওয়েব সিরিজ বানাবেন পরিচালক, তবে সোমবার শ্রীকান্ত মোহতার পোস্ট থেকে তৈরি হয়েছে নয়া জল্পনা।

আরও পড়ুন: Brahmastra: ‘ব্রহ্মাস্ত্র ২’ ছবিতে দেব-অমৃতা জুটিতে কাদের দেখা যাবে? জানালেন আলিয়া-রণবীর

কিছুদিন আগেই শোনা যায়, হিন্দি ভাষায় তৈরি হবে রাজের ওয়েবসিরিজ। মুখ্য চরিত্রে থাকছেন জনপ্রিয় দক্ষিণ ভারতীয় অভিনেত্রী সাই পল্লবী। ডিজনি হটস্টারে সম্প্রচারিত হবে সেই ওয়েবসিরিজ। আগামী বছরের শুরুতেই শ্যুট করবেন তিনি। কিন্তু এই গুঞ্জন কতটা সত্যি তা জানতে রাজ চক্রবর্তীর সঙ্গে যোগাযোগ করা হলে জি ২৪ ঘণ্টা ডিজিটালকে তিনি জানান, 'সময় আসলে ঠিক জানাব। আমি হ্যাঁ-ও বলব না আবার না-ও বলব না।' জল্পনার সত্যতা অস্বীকার করেননি রাজ, তবে এই বিষয়ে খোলাখুলি কথাও বলতে চাননি পরিচালক।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.