আমার ভিডিয়ো Shilpa-র পছন্দ হয়েছে, একথা Raj-ই আমায় বলেছিলেন : Sherlyn Chopra

রাজ তাঁকে 'শার্লিন চোপড়া অ্যাপ' নামে একটি অ্যাপ আনার কথা বলেছিলেন।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 8, 2021, 01:34 PM IST
আমার ভিডিয়ো Shilpa-র পছন্দ হয়েছে, একথা Raj-ই আমায় বলেছিলেন : Sherlyn Chopra

নিজস্ব প্রতিবেদন : পর্নোগ্রাফি (Pornography) কাণ্ডে রাজ কুন্দ্রার সঙ্গে ফের একবার শিল্পা শেট্টির (Shilpa Shetty) নাম টেনে আনলেন শার্লিন চোপড়া (Sherlyn Chopra)। শার্লিনের দাবি, তাঁর ভিডিয়ো পছন্দ হয়েছিল শিল্পারও, আর একথা রাজই তাঁকে বলেছিলেন। এর আগে শার্লিন জানিয়েছিলেন, ভিডিয়ো বানানোর জন্য এবছর মার্চে তাঁর সঙ্গে রাজ কুন্দ্রার (Raj Kundra) চুক্তি হয়েছিল। রাজ তাঁকে 'শার্লিন চোপড়া অ্যাপ' নামে একটি অ্যাপ আনার কথা বলেছিলেন।

এদিকে পর্ন মামলায় শুক্রবারই শার্লিনকে জিজ্ঞাসাবাদ করেছে মুম্বই ক্রাইম ব্রাঞ্চ (Mumbai Crime Branch)। শার্লিন জানিয়েছেন, কুন্দ্রা (Raj Kundra) চেয়েছিলেন অ্যাপটিতে বিভিন্ন রকম ভিডিয়ো থাকুক, যেমন গ্ল্যামার, ফ্যাশন, ফিটনেস, মজা এবং অন্যান্য বিষয়। শার্লিনের কথায়, প্রথমদিকে তাঁকে গ্ল্যামারের কথা বলা হলেও পরে তাঁকে "আধা নগ্ন এবং নগ্ন" ভিডিয়োর কথা বলা হয়েছিল। "শুটিং চলাকালীন আমায় উৎসাহিত করা হত। বলা হত, আমি দারুণ কাজ করছি, শিল্পা আমার ছবি এবং ভিডিও দেখেছে এবং আমার কাজের প্রশংসা করেছে। কাজের সময় প্রশংসা পেলে আপনার কখনওই মনে হবে না যে কিছু ভুল করছেন, আপনি আরও ভাল করার কথা ভাববেন।''

আরও পড়ুন-পরীমণির সঙ্গে Bangladesh-র গোয়েন্দা পুলিস কর্তার প্রেম! মিলল CCTV ফুটেজ

শার্লিন (Sherlyn Chopra) আরও জানান, ''প্রথমদিকে আমাকে কখনওই ভুল কিছু করা হচ্ছে বলে বলা হয়নি। এমনকি অবৈধ কিছু চলছে বলে কোনও আইনি নোটিসও আমি পাইনি''। তাঁর কথায়, ''আমি কখনোই নিজের অ্যাপ চালানোর কথা অস্বীকার করিনি, আমিই প্রথম মহারাষ্ট্রের সাইবার সেলে গিয়ে সবটা জানিয়েছিলাম। আমি সাইবার শাখায় আমার বক্তব্য রেকর্ড করেছি। কখনো কাউকে মিথ্যা আশ্বাস দেইনি বা কাউকে বিভ্রান্তও করিনি। আমি কোন পর্ন ফিল্মও বানাইনি, আমি কোন মেয়েকে কাজ দেওয়ার নামে ডাকিও নি।''

 প্রসঙ্গত, পর্ন মামলায় এই মুহূর্তে জেল হেফাজতে রয়েছেন রাজ কুন্দ্রা। এই মামলায় এখনও পর্যন্ত রাজ কুন্দ্রা, রায়ান থর্প সহ মোট ১১ জনকে গ্রেফতার করেছেন মুম্বই ক্রাইম ব্রাঞ্চ।  

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.