রাজার পরিবার বরণ করে নিল মাম্পিকে, Rahul-Rukma অভিনীত দৃশ্যের ভিডিয়ো তৈরি করলেন ভক্তরা

"ইচ্ছে ছিল তাকে লাল বেনারসী পরিয়ে অথবা সাদা ঢাকাইতে.. তার সিঁথিটা সিঁদুর দিয়ে রাঙিয়ে অনেকটা আলো ছড়িয়ে তার সিঁথির জঙ্গলে, তার হাত ধরে বাকি জীবনটা কাটাবো।" - রাজা। 

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Aug 2, 2021, 05:50 PM IST
রাজার পরিবার বরণ করে নিল মাম্পিকে, Rahul-Rukma অভিনীত দৃশ্যের ভিডিয়ো তৈরি করলেন ভক্তরা

নিজস্ব প্রতিবেদন: রোম্যান্টিক ধারাবাহিক ভালবাসেন যাঁরা তাঁদের জন্য় এখন উৎসব। কারণ রাজা-মাম্পির বিয়ের মরশুম চলছে। সৌজন্য়ে ধারাবাহিক ‘দেশের মাটি’। রাহুল এবং রুক্মাকে দেখার অপেক্ষায় বসে দর্শকরা। মুভিটোন ফ্লোর বিয়ের মণ্ডপ সেজে উঠেছিল, চারিদিকে হইচই, জমজমাট বিয়ে।​ সোশ্যাল মিডিয়ায় তার ছাপ এখনও রয়েছে।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Rooqma Ray Fc (@rooqmarayfc)

'দেশের মাটি' ধারাবাহিকে সাজো সাজো রব। রাজা-মাম্পির বিয়ের পর তাঁদের একসঙ্গে দেখে চোখ জুড়িয়ে নিচ্ছেন ভক্তরা। দিকে দিকে তৈরি হয়েছে রাজা মাম্পির বিয়ের টুকরো মুহূর্তের কোলাজ। ভক্তরা শেয়ার করেছেন তাঁদের বিয়ের ছবি, কেউ লিখেছেন ভাল থাকুন 'রাম্পি', আবার কেই কমেন্ট বক্সে নব দম্পতিকে আশীর্বাদ করেছেন, কেউ আবার  লিখেছেন 'রাজমা' জুটি সেরা জুটি। 

আরও পড়ুন:'ও মন রে' গানে রোম্যান্টিক জুটির প্রত্যাবর্তন, মিউজিক ভিডিয়োর শুটিংয়ে Yash-Madhumita

এবার রাজার বাড়িতে প্রবেশ করলেন মাম্পি। রাজার পরিবার বরণ করে নিলেন নববধূকে। আর সেই ভিডিয়ো উঠে এল রুক্মার ফ্যান ক্লাবের পেজে। যেখানে ব্যাকগ্রাউন্ডে গান দিয়ে ভিডিয়ো এডিট করে তা পোস্ট করলেন অনুরাগীরা। নেটিজেনরা ভালবাসায় ভরিয়ে দিলেন এই ভিডিয়ো। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)