Atlee's Newt Movie: শাহরুখ অতীত! এবার অ্যাটলির হাত ধরলেন ভাইজান, সঙ্গে থালাইভা...

Rajinikanth | Salman Khan: কিছুদিন আগেই শোনা গিয়েছিল, অ্যাটলির সঙ্গে এবার কাজ করতে সলমান খান। এবার সেই খবরে আরও চমক এল। জানা গিয়েছে, ভাইজানের সঙ্গে এবার জুটিতে দেখা যাবে দক্ষিণী সুপারস্টার রজনীকান্তকে। 

Updated By: Jun 24, 2024, 11:59 PM IST
Atlee's Newt Movie: শাহরুখ অতীত! এবার অ্যাটলির হাত ধরলেন ভাইজান, সঙ্গে থালাইভা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'জওয়ান' দিয়ে অ্যাটলির হাত ধরে বক্স অফিস কাঁপিয়েছিলেন শাহরুখ। কিছুদিন আগেই শোনা গিয়েছিল, অ্যাটলির সঙ্গে এবার কাজ করতে সলমান খান। এবার সেই খবরে আরও চমক এল। জানা গিয়েছে, ভাইজানের সঙ্গে এবার জুটিতে দেখা যাবে দক্ষিণী সুপারস্টার রজনীকান্তকে। অ্যাটলির পরবর্তী বড় অ্যাকশন ছবি একসঙ্গে কাজ করার জন্য আলোচনা করছেন ভাইজান-থালাইভা। রিপোর্ট অনুযায়ী, ছবির নাম এখনও ঠিক করা হয়নি। আগামী মাসেই নাকি এই ছবি নিয়ে দুই অভিনেতার সঙ্গে চূড়ান্ত বৈঠকে বসবেন অ্যাটলি।

সূত্রের খবর, 'ছবিটি প্রযোজনা করবে সান পিকচার্স। রজনীকান্তের সঙ্গে পারিবারিক সম্পর্ক তাদের। অন্যদিকে, অ্যাটলি, গত দুই বছর ধরে সলমানের সঙ্গে নিয়মিত যোগাযোগ রেখেছেন। রজনীকান্ত-সলমান খানকে একসঙ্গে পর্দায় আনতে খুবই আত্মবিশ্বাসী অ্যাটলি।'

শোনা গিয়েছিল, প্রথমে অ্যাটলি স্ক্রিপ্ট নিয়ে তেলেগু সুপারষ্টার অল্লু অর্জুনের কাছে গিয়েছিলেন। তবে সেখানে অভিনেতার সঙ্গে গাঁটছড়া বাধঁতে পারেননি। তাই  পরিচালক তাঁর পরবর্তীতেই সলমান খানকে ভাবনাটি শোনান। বলিউডের ভাইজানের সেই গল্পটি শোনার পর পছন্দও হয়েছে বলে খবর পাওয়া গিয়েছে।

আরও পড়ুন:Dighi | Zayed Khan | Shakib Khan: 'যাঁরা বয়সে আঙ্কেল তাঁদের সঙ্গে প্রেম করতে পারব না'
সাউথের ময়দানে নিজের জমি পাকাপাকি ভাবে প্রতিষ্ঠিত করেন অ্যাটলি। পরিতচালকের গল্পের গুঞ্জন খুবই রমরমিয়ে চলে সে কথা বলার নয়। কিন্তু সেই গল্পের সঙ্গে ওতপ্রত ভাবে জড়িয়ে থাকে অ্যাকশন, আর ইমোশন। 'জওয়ান'-এ আমরা সেই ইমোশনাল গল্প বলার কিছু ঝলক পেয়েছি, তার সঙ্গে পেয়েছি হিরোইজম এর নিনজা টেকনিক।

অ্যাটলির ম্যাজিক কাবু করে ফেলেছে বলিউডের আনাচ কানাচ। এবার দেখার পালা ভাইজানের সঙ্গে সেই কেমিস্ট্রি পর্দায় কিভাবে ফুটে ওঠে। 

খবর অনুযায়ী, নিমার্তার চান এই বছরের শেষেই ছবিটি পাকাপাকি করবেন। এছাড়াও এখন ‘সিকন্দর’-এর শুটিংয়ে ব্যস্ত সলমান। শুধু তাই নয়, বিদেশের মাটিতেই নাকি এই ছবির পুরো শ্যুটিং হবে। তবে কোন দেশে, তা এখনও ফাঁস করতে চায়নি ছবির টিম। ২০২৫-এর ইদে মুক্তি পাবে সলমানের ‘সিকন্দর’। অন্যদিকে, রজনীকান্ত 'কুলি'র শ্যুটিং শেষ করবেন। এই সব শেষের পরই অ্যাটলি ছবিটি শুরু করার লক্ষ্যে রেখেছেন। 

কাজের দিক দিয়ে, সলমান খানকে শেষ দেখা গিয়েছিল 'টাইগার ৩' তে, আর রজনীকান্ত 'লাল সালামে' একটি ক্যামিও চরিত্রে অভিনয় করেছিলেন।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.