Rajkummar-Patralekhaa Marriage: নভেম্বরেই বিয়ে, কোথায় বসছে রাজকুমার-পত্রলেখার বিয়ের আসর?

ট্র্যাডিশনাল রীতি মেনেই বিয়ে করবেন রাজকুমার-পত্রলেখা

Updated By: Nov 8, 2021, 04:28 PM IST
Rajkummar-Patralekhaa Marriage: নভেম্বরেই বিয়ে, কোথায় বসছে রাজকুমার-পত্রলেখার বিয়ের আসর?

নিজস্ব প্রতিবেদন: বলিউডে (Bollywood) বিয়ের মরসুম। এবছরেই বিয়ে করতে চলেছেন ক্যাটরিনা কাইফ(Katrina Kaif) ও ভিকি কৌশল (Vicky Kaushal)। শোনা যাচ্ছে ইতিমধ্যেই আংটি বদল করে ফেলেছে এই জুটি। শোনা যাচ্ছে শীঘ্রই বিয়ে করতে চলেছেন আলিয়া ভাট (Alia Bhatt) ও রণবীর কাপুর (Ranbir Kapoor)। এই দুই জুটিকে নিয়ে জল্পনার শেষ নেই অনুরাগীদের। তবে এরই মাঝে নিজেদের বিয়ের ডেট ঘোষণা করেন রাজকুমার রাও (Rajkummar Rao) ও তাঁর দীর্ঘদিনের বান্ধবী পত্রলেখা (Patralekhaa)। 

১০ থেকে ১২ নভেম্বর তিনদিনব্যপী বিয়ের অনুষ্ঠান চলবে রাজকুমার রাও ও পত্রলেখার। ইতিমধ্যেই বন্ধুদের কাছে পৌঁছে গেছে বিয়ের নিমন্ত্রণ। একেবারে ট্র্যাডিশনাল নিয়মে বিয়ে করবেন তাঁরা। তবে কোথায় চার হাত এক হতে চলেছে তা নিয়ে ছিল নানা গুঞ্জন। সূত্রের খবর, ভিকি ক্যাটরিনার মতোই রাজস্থানে বিয়ে করবেন রাজকুমার ও পত্রলেখা। গোলাপি শহর জয়পুরে (Jaipur) সাত পাকে বাঁধা পড়বেন তাঁরা। ইতিমধ্যেই শুরু হয়ে গেছে বিয়ের আসর সাজানোর কাজ। আত্মীয় স্বজন ও খুব কাছের বন্ধুদেরই বিয়েতে আমন্ত্রন জানিয়েছেন তাঁরা। 

আরও পড়ুন: Avijatrik: বাংলা ছবির হলিউডি যোগ, ওয়ার্নর মিউজিক লঞ্চ করল 'অভিযাত্রিক' ছবির সংগীত

গত আট বছর ধরে একে অপরের সঙ্গে সম্পর্কে রয়েছেন রাজকুমার রাও ও পত্রলেখা। 'এসএসডি','সিটি লাইটস' ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন তাঁরা। 'লাভ সেক্স অউর ধোকা' ছবির সেটেই প্রথমবার রাজকুমারের সঙ্গে পরিচয় হয়েছিল পত্রলেখার। অন্যদিকে রাজকুমার এক সাক্ষাৎকারে বলেছিলেন যে সেটে দেখার আগেই একটি বিজ্ঞাপনে পত্রলেখাকে দেখে পছন্দ হয়েছিল রাজকুমারের। তাঁকে সেটে দেখে বেশ মজাই পেয়েছিলেন তিনি। সেই শুটিং ফ্লোর থেকেই শুরু তাঁদের প্রেম কাহিনি। আট বছর পর সেই সম্পর্ককেই বিয়ের বন্ধনে বাঁধতে চলেছেন এই দুই তারকা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)