PPE KIT পরে বাজারে Rakhi Sawant, ভাইরাল ভিডিও

রাখি সাওয়ান্ত নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন।সতর্ক হওয়ার বার্তা ছড়িয়ে দেন তিনি। লেখেন- ‘দয়া করে সকলে সাবধানে থাকুন। যেখানে খুশি যান কিন্তু অবশ্যই  পিপিই কিট পরে’। 

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Apr 24, 2021, 06:30 PM IST
PPE KIT পরে বাজারে Rakhi Sawant, ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: PPE KIT পরে বাজারে এলেন রাখি সাওয়ান্ত (Rakhi Sawant)। বর্তমানে তিনি দিকে দিকে সচেতনতার বার্তা ছড়িয়ে দিচ্ছেন। বাজারে গিয়ে সব্জি কিনছেন তিনি। আদ্যপান্ত পিপিই কিটে ঢাকা অভিনেত্রীর শরীর। সকলকে সচেতন হওয়ার কথা এইভাবেই বলছেন তিনি। বলিউডের 'ড্রামা ক্যুইন' হিসেবেও পরিচিত তিনি। এক্ষেত্রেও তার ব্যতিক্রম ছিল না। মজা করতে করতেই গুরুত্বপূর্ণ কথা জানিয়ে দিয়ে গেলেন অভিনেত্রী।

সব্জির মধ্যে ঝিঙে, পটল, ফুলকপি, বেগুন, টম্যাটো কিনলেন বেছে বেছে, ফলের মধ্যে আপেল রাখলেন সংগ্রহে। দরদামও করলেন বিক্রেতার সঙ্গে। তিনশো টাকায় সব বাজার সারলেন, মজা করে বললেন সেই কথা। মানুষকে সতর্ক করার পাশাপাশি আনন্দেও খামতি রাখলেন না রাখি। ঠিক করে মাস্ক পরার কথাও মনে করিয়ে দিলেন অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রামে এই ভিডিও পোস্ট করেছেন রাখি। তিনি লিখেছেন, ‘দয়া করে সকলে সাবধানে থাকুন। যেখানে খুশি যান কিন্তু অবশ্যই  পিপিই কিট পরে’। 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Rakhi Sawant

 

আরও পড়ুন: ভূস্বর্গে মেয়ের সঙ্গে Swastika-র হলিডে, বরফের মাঝে ক্যামেরাবন্দি মা-মেয়ের বন্ডিং

করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়েছে দেশে। হু হু করে বাড়ছে সংক্রমণ। ঠিক সেই সময় এই সতর্কবার্তা মন কেড়েছে নেটিজেনদের। রাখি সাওয়ান্ত সবসময় এন্টারটেনমেন্ট প্যকেজ। এবার তাঁর কীর্তিতে মজেছেন নেটদুনিয়ার সকলেই। কমেন্ট সেকশনে জ্বলজ্বল করছে তাঁৎ 'বিগ বস' (Bigg Boss)-র বন্ধুদের নাম। এহেন অবস্থায় চারিদিকে লকডাউন, নাইট কারফিউ চলছে, এখনও সচেতন নন অনেকেই। তাই এই সময় দাঁড়িয়ে মজা করতে করতে সচেতনতার বার্তা দিকে দিকে পৌঁছে দেওয়ার এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন সকলেই। 

.