দিদি ঋত্বিকা সিং ভবনানীর সঙ্গে ছেলেবেলার বিশেষ ছবি শেয়ার করলেন রণবীর

বাদ যাননি বলিউডের 'খলজি' রণবীর সিংও।

Updated By: Aug 16, 2019, 11:00 AM IST
দিদি ঋত্বিকা সিং ভবনানীর সঙ্গে ছেলেবেলার বিশেষ ছবি শেয়ার করলেন রণবীর

নিজস্ব প্রতিবেদন: একদিকে ১৫ অগস্ট স্বাধীনতা দিবস, অন্যদিকে বৃহস্পতিবার ওই একই দিনে দেশজুড়ে উদযাপিত হয়েছে রাখি পূর্ণিমা। দেশের আর পাঁচজন সাধারণ মানুষের মতোই রাখি পূর্ণিমার সেলিব্রেশনে মেতে ছিলেন সেলেবরাও। কাপুর পরিবারে অংশুলা কাপুর, অর্জুন কাপুর, জাহ্নবী ও খুশি কাপুরের পাশাপাশি শ্বেতা বচ্চন, অভিষেক বচ্চন, ঐশ্বর্য রাই বচ্চন সহ অনেকেই রাখি পূর্ণিমা উপলক্ষে সেলিব্রেশনের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। বাদ যাননি বলিউডের 'খলজি' রণবীর সিংও।

দিদি ঋত্বিকা সিং ভবনানীর সঙ্গে রণবীর সিংয়ের সম্পর্কটা বরাবরই কাছের। রাখির দিন দিদি ঋত্বিকার সঙ্গে ছেলেবেলার বিশেষ মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন রণবীর। ছবিতে ছোট্ট রণবীরকে সাদা পাঞ্জাবিতে দেখা যাচ্ছে। অন্যদিকে দিদি ঋত্বিকা সিং ভবনানীকে দেখা গেছে লাল-হলুদ শাড়িতে। ঋত্বিকাকে ক্যামেরার দিকে না তাকাতে দেখা গেলেও রণবীর কিন্তু ক্যামেরার দিকে তাকিয়ে পোজ দিয়েছেন। ছবিটি শেয়ার করে ক্যাপশানে ''"My Bestie, My Protector, My Angel love you दीदी''।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এর আগে দিদি ঋত্বিকা সিং ভবনানীর সঙ্গে তাঁর সম্পর্কের গভীরতার কথা বহুবার স্বীকার করে এসেছেন রণবীর। এর আগে এক সাক্ষাৎকারে দিদির কথা বলতে গিয়ে রণবীর বলেছিলেন, ছেলেবেলা থেকে দিদি আদরের জন্য একপ্রকার তিনি বিগড়ে গিয়েছেন। বরবরই দিদি তাঁকে একটু বেশিই প্রশ্রয় দিয়েছেন, তাঁর সব আবদার মিটিয়েছেন। 

এদিকে কবীর খানের ছবি '৮৩'র শ্য়ুটিংয়ের জন্য রণবীর ও দীপিকা দুজনেই এই মুহূর্তে লন্ডনে রয়েছেন। রণবীরকে রাখি বাঁধতে বৃহস্পতিবার তাঁদের কাছে পৌঁছেছিলেন দীপিকার বোন আনিশা পাড়ুকোনও। হাবি রণবীর ও বোন আনিশার সঙ্গে দীপিকার সুন্দর মুহূর্তের ছবি উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়তে।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

তবে দীপিকা, রণবীর, আনিশাদের সঙ্গে সময় কাটাতে ঋত্বিকা সিং ভবনানীও লন্ডনে গিয়েছিলেন কিনা তা অবশ্য জানা যায়নি।