কাজ করিয়ে টাকা দেন না পরিচালক, Ram Gopal Varma-র সঙ্গে কাজে 'না' কলাকুশলীদের

পরিচালক রামগোপাল ভার্মাকে নিষিদ্ধ ঘোষণা করল ফেডারেশন অফ ওয়েস্ট ইন্ডিয়ান সিনে এমপ্লয়িজ (FCWICE)। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jan 13, 2021, 09:52 PM IST
কাজ করিয়ে টাকা দেন না পরিচালক, Ram Gopal Varma-র সঙ্গে কাজে 'না' কলাকুশলীদের

নিজস্ব প্রতিবেদন : কাজ করিয়ে টাকা দেন না পরিচালক রামগোপাল ভার্মা। পরিচালকের সঙ্গে কাজ করবেন না বলে জানিয়ে দিলেন ফিল্ম ইন্ডাস্ট্রির কলা-কুশলীরা। পরিচালক রামগোপাল ভার্মাকে নিষিদ্ধ ঘোষণা করল ফেডারেশন অফ ওয়েস্ট ইন্ডিয়ান সিনে এমপ্লয়িজ (FCWICE)। যার আওতায় রয়েছে প্রায় ৩২টি সংগঠন।

ফেডারেশন অফ ওয়েস্ট ইন্ডিয়ান সিনে এমপ্লয়িজ (FCWICE)এর অভিযোগ, কলা-কুশলীরা পরিচালক রামগোপাল ভার্মার কাছে ১.২৫ কোটি টাকা পান। অভিযোগ, এর আগে FCWICE-র তরফে একাধিকবার পরিচালকের কাছে চিঠি পাঠানো হলেও কোনও জবাব মেলেনি। এমনকি পরিচালকের কাছে পাওনা চেয়ে আইনি চিঠি পাঠিয়েও লাভ হয়নি। 

আরও পড়ুন-ন্যাড়া হচ্ছেন অজয় দেবগণ

এবিষয়ে FCWICE-সভাপতি বি এন তিওয়ারি বিবৃতিতে জানান, ''এবিষয়ে আমরা গোয়ার মুখ্যমন্ত্রীকে বিষদ জানিয়ে গত ১০ সেপ্টেম্বর চিঠি পাঠিয়েছিলাম। আমরা চেয়েছিলাম, যাতে গরিব টেকনিশিয়ানসদের টাকা পরিচালক রামগোপাল ভার্মা মিটিয়ে দেন। কিন্তু তিনি সেটা করেননি। তাই আমরা সিদ্ধান্ত নিয়েছি, ভবিষ্যতে আমরা ওনার সঙ্গে কাজ করব না। আমরা এ বিষয়ে অন্যান্য ইউনিয়নের মধ্যে ইন্ডিয়ান মোশন পিকচার্স প্রোডাকশন অ্যাসোসিয়েশন (আইএমপিপিএ) এবং প্রডিউসারস গিল্ড অফ ইন্ডিয়া (জিইএলডি) কেও অবহিত করেছি।" 

এদিকে ফের 'হরর ফিল্ম' নিয়ে ফের দর্শকদের দরবারে ফিরতে চলেছে রামগোপান ভার্মার প্রযোজনা সংস্খা RGV। তাঁর আগামী ছবির নাম ১২.০ ক্লক।