মৃত্যুভয় ঘিরে ধরে, বলতে বলতেই কেঁদে ফেললেন রাণা ডগ্গুবাতি, দেখুন

গত বছর থেকেই রাণার শারীরিক অবস্থা নিয়ে তোলপাড় শুরু হয়ে যায় 

Edited By: জয়িতা বসু | Updated By: Nov 24, 2020, 12:42 PM IST
মৃত্যুভয় ঘিরে ধরে, বলতে বলতেই কেঁদে ফেললেন রাণা ডগ্গুবাতি, দেখুন
কেঁদে ফেললেন রাণা

নিজস্ব প্রতিবেদন: '​বাহুবলি'-র রাজা বল্লালদেব প্রকাশ্যেই ভেঙে পড়লেন। কেঁদে ফেললেন সবার সামনে। রিল নয়, টক শোয়ে হাজির হয়ে নিজের শারীরিক অবস্থা নিয়ে যা বললেন  রাণা ডগ্গুবাতি, তা শুনে চোখে জল ধরে রাখতে পারেননি তাঁর ভক্তরা।

আরও পড়ুন : শেষ পর্যন্ত 'পাকিস্তানি' যুবককে ভালবেসে ফেললেন অভিনেত্রী কিয়ারা আডবাণী?

সম্প্রতি সামান্থা আক্কিনেনির টক শোয়ে হাজির হন  রাণা ডগ্গুবাতি। সেখানেই তাঁর শারীরিক অবস্থা নিয়ে খোলসা করেন রাণা। তিনি বলেন, গত বছর এমন অবস্থা তৈরি হয়েছিল, যখন তাঁর বেঁচে থাকার সম্ভাবনা একেবারে কমে যায়। হার্ট থেকে শুরু করে কিডনি, সবকিছুই ক্রমশ খারাপ হতে শুরু করে তাঁর। যেখানে ৭০ শতাংশ হেমারেজের সম্ভাবনা ছিল। ৩০ শতাংশ ছিল মৃত্যুর সম্ভাবনা। ওই সময় চিকিৎসকদের প্রচেষ্টায় শেষ পর্যন্ত ঠিক হয়ে যান তিনি। যা বলতে গিয়ে চোখে জল এসে পড়ে রাণার।

দেখুন সেই ভিডিয়ো...

 

প্রসঙ্গত গত বছর  রাণা ডগ্গুবাতির একটি ভিডিয়ো ভাইরাল হয়। যেখানে রাণার বেশ কয়েকটি ছবি যখন ভাইরাল হয়, তা দেখে চিন্তায় পড়ে যান তাঁর ভক্তকূল। যদিও রাণা নিজের স্বাস্থ্য নিয়ে কোনও মন্তব্য করেননি। ব্লাড প্রেসারের সমস্যা হচ্ছে। ফলে শারীরিক কিছু সমস্যা থাকলেও মোটের উপর তিনি ভাল রয়েছেন বলে জানান  রাণা ডগ্গুবাতি। গত বছর অভিনেতা বিষয়টি নিয়ে কোনও মন্তব্য না করলেও, এবার প্রকাশ্যে এল অভিনেতার শারীরিক অবস্থার কথা।