সেকি! রণবীর কাপুরের সঙ্গে জুটি বাঁধছেন দীপিকা?

সঠিকভাবে কিছু জানা যায়নি 

Edited By: জয়িতা বসু | Updated By: May 7, 2020, 06:29 PM IST
সেকি! রণবীর কাপুরের সঙ্গে জুটি বাঁধছেন দীপিকা?

নিজস্ব প্রতিবেদন: ​বাঁচনা ইয়ে হাসিনো, ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি, তামাশার পর কি এবার বৈজু বাওয়ারা! ফের একসঙ্গে জুটি বাঁধতে দেখা যাবে রণবীর কাপুর এবং দীপিকা পাডুকনকে! এবার এমনই গুঞ্জন শুরু হয়েছে বি টাউনে।

রিপোর্টে প্রকাশ, সঞ্জয় লীলা বনশালির আগামী সিনেমা বৈজু বাওয়ারা-তে নাকি একসঙ্গে দেখা যেতে পারে রণবীর কাপুর এবং দীপিকা পাডুুকনকে। এই ছবির জন্য রণবীর কাপুর এবং দীপিকা পাডুকনকে একসঙ্গে কাস্ট করা হবে বলে নাকি প্রস্তাব দেওয়া হয়েছে। তবে দীপ্পি এবং রণবীর একসঙ্গে কাজ করবেন কি না আর, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি।

আরও পড়ুন : ইরফানই ছিলেন দীপিকার 'অন্যতম প্রিয় মানুষ', দেখুন ভিডিয়ো

ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানির দেদার সাফল্যের পর তামাশায় ফের রণবীর-দীপিকাকে একসঙ্গে কাস্ট করা হয়। তবে তামাশার পর আর ফের তাঁদের একসঙ্গে অনস্ক্রিনে দেখা যায়নি। বর্তমানে রণবীর কাপুর যখন আলিয়ার সঙ্গে ডেট করছেন, দীপিকা সেই সময় রণবীর সিংয়ের ঘরণী। ফলে রণবী সিংয়ের সঙ্গে বিয়ের পরও কি প্রাক্তনের সঙ্গে ফের কাজ করতে সম্মত হবেন দীপিকা, তা নিয়ে প্রশ্ন রয়েছে।

তবে বিচ্ছেদ হয়ে গেলেও, রণবীর কাপুর এবং দীপিকা পাডুকন একে অপরের ভাল বন্ধু। সেই কারণেই তামাশা-য় ফের একসঙ্গে দেখা যায় তাঁদের। তামাশার পর এবার সঞ্জয় লীলা বনশালির বৈজু বাওয়ারা-তেও ফের রণবীর কাপুর এবং দীপিকা পাডুকনকে একসঙ্গে দেখা যেতে পারে বলে খবর।