Ranbir Kapoor: ‘এ তো সবে শুরু পাপা, এখনও অনেক কাজ বাকি’, বাবার প্রত্যাশা পূরণের পথে রণবীর!

Animal Teaser: বাবা ঋষি কাপুরের সঙ্গে তাঁর নানা বিষয়ে মতের অমিল হত, সে কথা অনেক সাক্ষাৎকারেই স্বীকার করেছেন রণবীর কাপুর। বৃহস্পতিবার রণবীরের জন্মদিনে কোথাও যেন মিলে গেল বাস্তব ও চিত্রনাট্য। চিত্রনাট্যেও বাবার প্রত্যাশা পূরণে বদ্ধপরিকর রণবীর।

Updated By: Sep 28, 2023, 03:07 PM IST
Ranbir Kapoor: ‘এ তো সবে শুরু পাপা, এখনও অনেক কাজ বাকি’, বাবার প্রত্যাশা পূরণের পথে রণবীর!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বৃহস্পতিবার রণবীর কাপুরের(Ranbir Kapoor) জন্মদিনেই সামনে এল তাঁর আগামী ছবি ‘অ্যানিমাল’-এর টিজার(Animal Teaser)। টিজারে রক্তাক্ত রণবীরকে দেকে চক্ষু চড়কগাছ দর্শকদের। বিশেষ করে নজর কেড়েছে সেই দৃশ্য যেখানে দেখা যাচ্ছে গুলিতে ঝাঁঝরা রণবীর, ব্যাকগ্রাউন্ডে রণবীর বলছেন, ‘এ তো সবে শুরু পাপা, এখনও অনেক কাজ বাকি, আমায় সেগুলো শেষ করতে হবে, আপনি হতাশ হবেন না।’ এই সংলাপেই কোথায় যেন মিলে গেল বাস্তব ও চিত্রনাট্য। পর্দার অনিল কাপুরের মতোই বাস্তবে বাবা ঋষি কাপুরের সঙ্গে তাঁর সম্পর্কে ছিল নানা মতের মিল-অমিল। এই ছবির টিজার দেখে মনে হচ্ছে, এ ছবি যেন বাবাকেই মনে রেখে করেছেন রণবীর!

আরও পড়ুন- Jeet: ফের বাবা হতে চলেছেন জিৎ, প্রেগন্যান্সি ফটোশ্যুটে স্ত্রী-মেয়ের সঙ্গে সুপারস্টারও...

টিজারে নৃশংস রণবীরকে দেখে অবাক নেটপাড়া। আগে কোনও ছবিতে এই রূপে দেখা যায়নি রণবীরকে, একথা আগেই দাবি করেছিলেন পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গা। এবার টিজার সামনে আসতেই পাওয়া গেল সেই ঝলক। রোমান্টিক রনবীরের সহিংস রূপ উঠে আসে টিজারে। যদিও রনবীর এর আগেও অ্যাকশন সিনেমায় কাজ করেছেন। ২০১৫ সালে 'বোম্বে ভেলভেট'-এ রণবীর হাতে বন্দুক নিয়ে লড়েছেন; অন্যদিকে ২০২২ সালে মুক্তি পাওয়া 'শামশেরা'-তেও রণবীর পিতা-পুত্রের দ্বৈত চরিত্রে অভিনয় করেছিলেন; যেখানে কুড়াল হাতে লড়েছেন তিনি। তবে ‘অ্যানিমাল’-এ তিনি ধরা দিলেন একেবারেই অন্যলুকে।

আরও পড়ুন-Oscars 2024: অস্কারের দৌড়ে ফের দক্ষিণের জয়জয়কার, ভারতের অফিসিয়াল এন্ট্রি মালায়লাম ছবি ‘২০১৮’

টিজারের প্রথমেই দেখা গেল রণবীর কাপুর ও রশ্মিকা মন্দানাকে। রশ্মিকা রণবীরকে জিগ্গেস করলেন তিনি কি বাচ্চার কথা ভেবেছেন? উত্তর এল 'হ্যাঁ, আমিও বাবা হতে চাই।' এরপরই রশ্মিকা বললেন, 'তুমি তোমার বাবার মতো হতে চাও না তাই না?' রশ্মিকার এই প্রশ্নেই বেজায় চটলেন রণবীর কাপুর। ঠিক তখনই তাঁর মনে এল ছোটবেলায় বাবার হাতে একের পর এক চড় খাওয়ার কথা। রণবীর রেগে রশ্মিকাকে সতর্ক করলেন, বললেন, তাঁর বাবা দুনিয়ার সবথেকে সেরা বাবা, তাঁকে যেন বাবার সম্পর্কে প্রশ্ন না করা হয়।

‘অ্যানিমাল’-এর টিজারে রণবীরের সঙ্গে রশ্মিকাকে ছাড়াও দেখা গেছে অনিল কাপুর ও ববি দেওলকে। টিজার জুড়ে অনিল কাপুরকে দেখা গেছে অত্যাচারী বাবার চরিত্রে। অন্যদিকে টিজারের শেষে কিছু সংলাপ না বলেও নজর কেড়েছেন ববি দেওল। টিজারেই আভাস পাওয়া যায় কেন এই সিনেমাকে 'সাম্প্রতিক সময়ের সবচেয়ে হিংসাত্মক সিনেমা' বলে অভিহিত করছেন পরিচালক।'ব্রহ্মাস্ত্র' এবং 'তু ঝুটি ম্যায় মক্কর'-এর মতো একটি ফ্যান্টাসি এবং রোমান্টিক কমেডির পর এক্কেবারে অন্য লুকে ধরা দিলেন রণবীর। গত অগস্টেই এই ছবি মুক্তির কথা ছিল, তবে এবার এই ছবি রিলিজ করবে পয়লা ডিসেম্বর।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.