সঞ্য় দত্তের বায়োপিক রিলিজ করার পর রণবীরের জনপ্রিয়তা বাড়বে, বললেন দিয়া মির্জা

তিনি দিয়া মির্জা। সঞ্জয় দত্তের বায়োপিকে অভিনয়ে করছেন সঞ্জয় দত্তেরই স্ত্রী মান্যতার চরিত্রে। কিন্তু নিজের অভিনয়ের থেকেও দিয়া মির্জা যেন বেশি করে উপভোগ করছেন রণবীর কাপুরের অভিনয়ই। তাই তো দিয়া মির্জা অকপটে বলে দিচ্ছেন, সঞ্জয় দত্তের বায়োপিক রিলিজ হওয়ার পর রণবীর কাপুরের জনপ্রিয়তা আরও অনেক বেড়ে যাবে।

Updated By: Apr 17, 2017, 05:20 PM IST
 সঞ্য় দত্তের বায়োপিক রিলিজ করার পর রণবীরের জনপ্রিয়তা বাড়বে, বললেন দিয়া মির্জা

ওয়েব ডেস্ক: তিনি দিয়া মির্জা। সঞ্জয় দত্তের বায়োপিকে অভিনয়ে করছেন সঞ্জয় দত্তেরই স্ত্রী মান্যতার চরিত্রে। কিন্তু নিজের অভিনয়ের থেকেও দিয়া মির্জা যেন বেশি করে উপভোগ করছেন রণবীর কাপুরের অভিনয়ই। তাই তো দিয়া মির্জা অকপটে বলে দিচ্ছেন, সঞ্জয় দত্তের বায়োপিক রিলিজ হওয়ার পর রণবীর কাপুরের জনপ্রিয়তা আরও অনেক বেড়ে যাবে।

আরও পড়ুন লন্ডনের ম্যাগাজিনের প্রচ্ছদে প্রথম বলিউড অভিনেত্রী হিসেবে করিনা কাপুর

দিয়া মির্জা বলেছেন, 'রণবীর দুর্দান্ত। ওর কথা ভাষায় প্রকাশ করা কঠিন। ওর সঙ্গে কাজ করে অনেক কিছু শেখার আছে। রণবীর কাপুর দুর্দান্ত প্রতিভাবান। পাশাপাশি মাটির মানুষও বটে। কাছ থেকে রণবীর কাপুরের কাজ করা দেখাটা একটা দারুণ অভিজ্ঞতা। আমি নিশ্চিত, সঞ্জয় দত্তের বায়োপিক রিলিজ করার পর লোকে রণবীর কাপুরকে আরও অনেক বেশি করে ভালবাসবে।' প্রসঙ্গত, রণবীরকে শেষবার সিলভার স্ক্রিনে দেখা গিয়েছিল করণ জোহরের অ্যায় দিল হ্যায় মুশকিল ফিল্মে।'

আরও পড়ুন ফিউচার ইনস্টিটিউট অফ ইঞ্জিনিয়ারিং অ্যান্ড ম্যানেজমেন্টে অনুষ্ঠিত হল সেলুলয়েড ১৭

 

.