চিত্রনাট্য ও গান আটকে রেখে খুনের হুমকি! ১০ কোটি টাকার আইনি নোটিস Randeep Hooda-কে

 কাজের নামে চিত্রনাট্য ও গান আটকে রাখার অভিযোগ, ফেরত চাইলে খুনের হুমকি মিলেছে বলে দাবি সুরাটবাসী প্রিয়াঙ্কা শর্মার।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 20, 2021, 02:55 PM IST
চিত্রনাট্য ও গান আটকে রেখে খুনের হুমকি! ১০ কোটি টাকার আইনি নোটিস Randeep Hooda-কে

নিজস্ব প্রতিবেদন : আইনি জটিলতায় ফেঁসে রণদীপ হুদা (Randeep Hooda)। অভিনেতাকে ১০ কোটি টাকার আইনি নোটিস (Legal Notice) পাঠালেন চিত্রনাট্যকার, গীতিকার প্রিয়াঙ্কা শর্মা। কাজের নামে চিত্রনাট্য ও গান আটকে রাখার অভিযোগ, ফেরত চাইলে খুনের হুমকি মিলেছে বলে দাবি সুরাটবাসী প্রিয়াঙ্কা শর্মার।

রণদীপ হুদা (Randeep Hooda)কে পাঠানো নোটিসে বলা হয়েছে, অভিনেতার সঙ্গে তিনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে যোগাযোগ করেছিলেন। অভিযোগ, রণদীপ তাঁকে চিত্রনাট্যের উপর দ্রুত কাজ শুরু করার কথা জানিয়েছিলেন। রণদীপ হুদা, আশা হুদা, মনদীপ হুদা, অজলি হুদা, মণীশ, রণদীপের ম্যানেজার পাঁচালী চৌধুরী, মেকআপ শিল্পী রেণুকা পিল্লাইকে ইমেল এবং হোয়াটসঅ্যাপে প্রায় ১২০০ গান এবং ৪০ টি গল্প পাঠানো হয়েছিল। কিন্তু তার একটির উপরও কোনও কাজ করা হয়নি। 

আরও পড়ুন-আমি পাকিস্তানি নই, ভারতীয়, তবে আমার শরীরে বইছে আফগান রক্ত : Arshi Khan

রণদীপ হুদা (Randeep Hooda)র বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনে প্রিয়াঙ্কা শর্মার দাবি, গত ৮ বছর ধরে তাঁর ১২০০ গান এবং ৪০ টি গল্প আটকে রাখা হয়েছে। ফেরত চাইলে মিলেছে প্রাণনাশের হুমকি। হেনস্থা করা হয়েছে বলেও অভিযোগ। 

অভিনেতাকে ১০ কোটি টাকার আইনি নোটিস (Legal Notice) পাঠিয়েছেন চিত্রনাট্যকার, গীতিকার প্রিয়াঙ্কা শর্মা। অভিযোগ, রণদীপের ম্যানেজারকে তিনি প্রায় ১২০০ গান ও ৪০টি গল্প পাঠিয়েছিলেন, যদিও সেগুলির উপর কোনও কাজ হয়নি। কিন্তু তারপরও তিনি সেগুলি ফেরত পাননি বলে দাবি প্রিয়াঙ্কা শর্মার। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.