Raj Kapoor-র বাড়ির বাথরুমে কোনওভাবেই যেতে চান না, কেন বলেছিলেন Raaj Kumar!

কিংবদন্তি বাবাকে নিয়ে নানান মজার ঘটনা সকলের সঙ্গে ভাগ করে নিলেন রাজ কাপুর (Raj Kapoor)পুত্র। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 3, 2021, 06:25 PM IST
Raj Kapoor-র বাড়ির বাথরুমে কোনওভাবেই যেতে চান না, কেন বলেছিলেন Raaj Kumar!

নিজস্ব প্রতিবেদন : বড় মেয়ে করিশ্মা কাপুর (Karishma Kapoor)কে নিয়ে সম্প্রতি 'দ্যা কপিল শর্মা শো' (The Kpail Sharma Show)-এ হাজির হয়েছিল বর্ষীয়ান অভিনেতা রণধীর কাপুর (Randhir Kapoor)। আর সেখানে এসেই কিংবদন্তি বাবাকে নিয়ে নানান মজার ঘটনা সকলের সঙ্গে ভাগ করে নিলেন রাজ কাপুর (Raj Kapoor)পুত্র। তাঁর মুখে উঠে এল বলি অভিনেতা রাজ কুমারের (Raaj Kumar) প্রসঙ্গ।

প্রসঙ্গ টেনে তুলেছিলেন অবশ্য শোয়ের সঞ্চালক কপিল শর্মা (Kpail Sharma) নিজেই। তিনিই রণধীর কাপুরের কাছে আর কে স্টুডিওর (RK Studio) বিখ্যাত হোলি পার্টি প্রসঙ্গতে জানতে চান। পার্টির প্রসঙ্গ ধরেই উঠে আসে বলি অভিনেতা রাজ কুমারের (Raaj Kumar)-এর কথা। কপিল জানতে চান, রাজ কাপুরের আর কে স্টুডিওর হোলি পার্টিতে কখনও রাজ কুমার কি এসেছিলেন?

আরও পড়ুন-ফের মা হলেন Neha Dhupia, ছবি দিয়ে সুখবর দিলেন Angad Bedi 

রণধীর কাপুর (Randhir Kapoor) বলেন, রাজ কুমার একবার তাঁদের বাড়ির এক পার্টিতে হাজির হয়েছিলেন। বলেন, '' একবার উনি আমায় ডেকে বললেন তিনি বাইরে যেতে চান। কেন? প্রশ্ন করতেই জানালেন তাঁকে বাথরুমে যেতে হবে। বললেন আমাদের বাড়ির বাথরুমে উনি যেতে চান না। ওঁর যুক্তি ছিল, রাজ কাপুর একজন রাজা। আর তিনিও একজন রাজা। আর তাই রাজ কাপুরের বাড়িতে প্রস্রাব করলে, এটা তাঁর জন্য অপমান হবে। তাই তিনি বাইরে যেতে চান।'' এমন কথা শুনে হাসি চাপতে পারেননি কপিল সহ শোয়ে উপস্থিত দর্শকরা।

কপিল রণধীর কাপুর(Randhir Kapoor)কে প্রশ্ন করে বসেন, রাজ কাপুর (Raj Kapoor) যখন ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতেন, তখন কি তিনি সামনে থাকতেন নাকি সরে যেতেন? রণধীর বলেন, 'ওগুলো তো শুধুই অভিনয়।' সঙ্গে আরও জানান,''আমি নিজের কেরিয়ারে কম করে হলেও ১৫০০ বার ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছি। অনেকে সঙ্গে ওমন দৃশ্যে অভিনয় করতে ভালো লাগত, আবার কারোর সঙ্গে ভালো লাগত না।'' বাবার মুখে এমন কথা শুনে বেশ লজ্জা পেয়ে যান মেয়ে করিশ্মা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.