মুখোপাধ্যায় পরিবারের ভাইফোঁটা, হাজির তনিশা, শর্বাণী, রানিরা

 ভাইফোঁটার অনুষ্ঠানও হল তেমনই আড়ম্বরের সঙ্গেই। 

Updated By: Oct 30, 2019, 04:24 PM IST
মুখোপাধ্যায় পরিবারের ভাইফোঁটা, হাজির তনিশা, শর্বাণী, রানিরা

নিজস্ব প্রতিবেদন: এবছর মুম্বইয়ের খ্যাতনামা মুখোপাধ্যায় পরিবারে দুর্গাপুজোর সেলিব্রেশন হয়েছে বেশ জমজমাট ভাবেই। ভাইফোঁটার অনুষ্ঠানও হল তেমনই আড়ম্বরের সঙ্গেই। 

হ্যাঁ, ঠিকই ধরেছেন রানি মুখোপাধ্যায়ের বাড়ির ভাইফোঁটার অনুষ্ঠানের কথাই বলছিলাম। ভ্রাতৃদ্বিতীয়া উপলক্ষে আরও একবার একজোট হল মুখোপাধ্যায় পরিবারের সমস্ত বোনেরা। বাড়ির ভাইফোঁটায় সব বোনেদের ফের জোটবদ্ধ হওয়ার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন কাজলের বোন তনিশা মুখোপাধ্যায়। ছবিতে রানি, তনিশা মুখোপাধ্যায়ের সঙ্গে দেখা গেল শর্বাণী মুখোপাধ্যায়কেও। ছবি ও ভিডিয়ো দেখেই বেশ বোঝা গেল অভিনেত্রী শর্বাণী মুখোপাধ্যায়ের তদরকিতেই হল গোটা অনুষ্ঠান।

আরও পড়ুন-ভাইফোঁটার অনুষ্ঠানে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, রাজ চক্রবর্তী, কোয়েল মল্লিক, পাওলি দাম সহ অন্যান্য তারকারা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

Bhai Pota Feels! #famjam #sisters

A post shared by Tanishaa Mukerji (@tanishaamukerji) on

ভিডিয়োতে দেখা যাচ্ছে দিদি শর্বাণী মুখোপাধ্যায়ের মুখ থেকেই ভাইফোঁটার ছড়া শুনে সেটা উচ্চারণ করছেন তনিশা। বেশ বোঝা গেল তনিশা রানি ও শর্বাণীর মুখোপাধ্যায়ের মত বাঙালি আদবকায়দায় বিশেষ অভ্যস্ত নন।

আরও পড়ুন- বিয়ের পর ভাই রাজীব ও বৌদি চারুর প্রথম দীপাবলি, সেলিব্রেট করলেন সুস্মিতা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

ia) on

তবে মুখোপাধ্যায় পরিবারের ভাইফোঁটার অনুষ্ঠানে দেখা গেল না কাজলকে। দেখা গেল না মুখোপাধ্যায় পরিবারের আরও এক ভাই অয়ন মুখোপাধ্যায়কেও। যদিও কিছুদিন আগে মুখোপাধ্যায় পরিবারের দুর্গাপুজোর অনুষ্ঠানে অবশ্যা বাড়ির সমস্ত সদস্যরাও উপস্থিত ছিলেন। সেখানে কাজল, অয়ন কেউই বাদ ছিলেন না।