close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

ভিডিয়ো: আনুষ্ঠানিকভাবে অবমুক্ত হল রানু ও হিমেশের গানের প্রথম ঝলক

বিগ বসে থাকতে পারেন রানু মণ্ডল। 

Updated: Sep 10, 2019, 11:13 PM IST
ভিডিয়ো: আনুষ্ঠানিকভাবে অবমুক্ত হল রানু ও হিমেশের গানের প্রথম ঝলক

নিজস্ব প্রতিবেদন: আরও একবার ইন্টারনেট মাতাতে হাজির হলেন রানু মণ্ডল। রানুর 'তেরি মেরি' গানের টিজার প্রকাশ করল টিপস। বলে রাখি, সম্পূর্ণ গানটি প্রকাশ্যে আসার আগেই ইতিমধ্যে তা ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। 

একটি বেসরকারি চ্যানেলের রিয়েলিটি শোয়ে হাজির হয়েছিলেন রানু মণ্ডল। সেখানে গেয়েছিলেন,'এক প্যার কা নগমা হ্যায়'। তখনই তাঁকে নিজের সিনেমায় গান গাওয়ার প্রস্তাব দেন বিচারকের আসনে থাকা সুরকার হিমেশ রেশমিয়া। হিমেশের নতুন ছবি হ্যাপি, হার্ডি ও হীর ছবিতে গাইছেন রানু। তাঁর সঙ্গে ডুয়েট করছেন হিমেশ। গানের টিজার প্রকাশ করেছে টিপস। তাতে শুরুতেই রয়েছে কলকাতার ঝলক। 

'তেরি মেরি কাহানি'-র পর হিমেশের 'আঁ আঁ আশিকি মে তেরি' গানের রিমেকও গেয়েছেন রানাঘাটের রানু মণ্ডল। শোনা যাচ্ছে, সলমন খানের দাবাং ৩-তে গাইতে পারেন ভাইরাল গায়িকা। এর পাশাপাশি তাঁকে দেখা যেতে পারে বিগ বসেও। 
রানাঘাট স্টেশনে ভবঘুরে রানু মণ্ডলের গান ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। লতা মঙ্গেশকরের গান গেয়ে বিখ্যাত হয়ে উঠেছেন রানু। আইএএনএসকে সাক্ষাত্কারে লতা প্রতিক্রিয়া দেন, 'আমার নাম ও কাজের জন্য কারও ভালো হলে, নিজেকে সৌভাগ্যবান মনে করি।' একইসঙ্গে তিনি মনে করিয়ে দেন, ''নকল করে বেশিদিন সাফল্য ধরে রাখা যায় না। আমার বা কিশোর দা (কিশোর কুমার), রফি সাব (মহম্মদ রফি), মুকেশ ভাইয়া বা আশার (আশা ভোঁসলে) গান গেয়ে স্বল্প সময়ে নজর কাড়েন নতুন গায়ক-গায়িকারা। কিন্তু এটা দীর্ঘস্থায়ী হয় না।''

আরও পড়ুন- রানুর মেয়ে স্বাতীও গাইছেন গান, ফেসবুকে ভিডিয়ো নিয়ে শোরগোল