এবার টেলিভিশনে আসতে চলেছেন রণবীর সিং!

আপনি কি রণবীর সিং-এর খুব বড় ভক্ত? তাঁর একটাও সিনেমা মিস করেন না? আপনার মন শুধু চায় আরও একটু বেশি করে রণবীর সিংকে দেখতে? তাহলে আপনার জন্য সুখবর। তবে, এক্ষুনি নয়। বছর খানেক ধৈর্য্য আপনাকে ধরতেই হবে। কারণ, রণবীর সিং এবার টেলিভিশনে কাজ করার কথা ভাবছেন!

Updated By: Dec 17, 2016, 02:32 PM IST
এবার টেলিভিশনে আসতে চলেছেন রণবীর সিং!

ওয়েব ডেস্ক: আপনি কি রণবীর সিং-এর খুব বড় ভক্ত? তাঁর একটাও সিনেমা মিস করেন না? আপনার মন শুধু চায় আরও একটু বেশি করে রণবীর সিংকে দেখতে? তাহলে আপনার জন্য সুখবর। তবে, এক্ষুনি নয়। বছর খানেক ধৈর্য্য আপনাকে ধরতেই হবে। কারণ, রণবীর সিং এবার টেলিভিশনে কাজ করার কথা ভাবছেন!

আরও পড়ুন বিশ্বের সর্বকালের সেরা চোর তাহলে এরাই!

খুব সম্প্রতি টেলিভিশনের বিভিন্ন জনপ্রিয় শো-তে রণবীর সিংকে নিজের সিনেমার প্রোমোশনের জন্য যেতে দেখা গিয়েছে। সে করণ জোহরের প্রোগ্রামেই হোক অথবা সলমন খানের বিগ বসে। রণবীরকে জিজ্ঞাসা করা হয়েছিল, আপনি কবে টেলিভিশনে পা রাখছেন? এর জবাবে লুটেরা অভিনেতা বলেছেন, 'আমার টেলিভিশনে কাজ করতে দারুণ লাগবে। আমার তো মনে হয় টেলিভিশনের জন্য আমি আরও বেশি ভালো। গত তিন বছরে আমার কাছে টেলিভিশন থেকে অনেক প্রস্তাব এসেছে। কিন্তু আমার সিনেমার ব্যস্ততার জন্যই মূলত কাজ করে ওঠা হয়নি। কিন্তু এখন আমি মোটামুটি ঠিক করেছি যে, ২০১৮-থেকে টেলিভিশনে শো করব।'

আরও পড়ুন  রামগোপাল ভার্মার পরের সিনেমার বিষয় জয়ললিতা না হয়ে এই!

.