নতুন করে বিয়ে করতে চান রবিনা ট্যান্ডনকে, কী বললেন অভিনেত্রী!

রবিনা ট্যান্ডন বড় পর্দা থেকে সরে গেলেও, তিনি যে এখনও দর্শকদের হৃদয়ের রানি, তা বেশ স্পষ্ট।

Edited By: জয়িতা বসু | Updated By: May 7, 2020, 02:27 PM IST
নতুন করে বিয়ে করতে চান রবিনা ট্যান্ডনকে, কী বললেন অভিনেত্রী!

নিজস্ব প্রতিবেদন: ​তাঁকে ৯-এর দশকের হার্টথ্রব বললে কোনও ভুল হয় না। আন্দাজ আপনা আপনা হোক কিংবা দুলহে রাজা কিংবা খিলাড়িয়ো কা খিলাড়ি কিংবা মোহরা, তাঁর হাজিরা মানেই দর্শকদের হৃদয় আনচান করে ওঠা। বুঝতেই পারছেন, রবিনা ট্যান্ডনের কাথাই বলা হচ্ছে। বড় পর্দা থেকে সরে গেলেও, তিনি যে এখনও দর্শকদের হৃদয়ের রানি, তা বেশ স্পষ্ট।

আরও পড়ুন : করোনার হানা, সিল করা হল বাঙালি-কন্যা দেবলিনা ভট্টাচার্যের আবাসন

এবার সেই রবিনাকেই বিয়ের প্রস্তাব দিয়ে বসেন তাঁর এক ভক্ত। প্রিয় নায়িকাকে এ জন্মে পাবেন না, তাই পরের জন্মের জন্য আগে থেকেই বুক করতে চান ওই ব্যক্তি। পরের জন্মে রবিনা ম্যাম কি তাঁকে বিয়ে করবেন! অভিনেত্রীকে এমন প্রশ্ন ছুড়ে দেওয়া হলে, তিনিও বেশ মজা করেই পালটা উত্তর দেন।

আরও পড়ুন :  পাকিস্তানের হয়ে সওয়াল করছেন নাগমা, অভিযোগে ফুঁসে উঠল নেট জনতা

রবিনা জানান, দুঃখিত, কারণ আগামী ৭ জন্মের জন্য যে তাঁকে বুক করে নেওয়া হয়েছে। জনপ্রিয় অভিনেত্রীর ওই মজার উত্তরে যেন উচ্ছ্বসিত হয়ে ওঠেন নেট জনতা। রবিনাও যে এভাবে মজা করে বিয়ের প্রস্তাব ফেরাতে পারেন, তা অজানা ছিল অনেকের কাছেই।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

তবে রবিনার সোশ্যাল হ্যান্ডেলে অভিনেত্রীর প্রতি ভক্তদের ভালবাসার বহর দেখলে অবাক হয়ে যাবেন আপনি। প্রিয় নায়িকার ছবি দেখে কেউ বলছেন, যতবার তাঁকে দেখেন, তিনি নতুন নতুন করে তাঁর প্রেমে পড়ে যান। আবার কেউ বলতে শুরু করেন, রবিনা সব সময়ই রানি থেকে যাবেন। ভক্তদের ভালবাসার প্রস্তাবে নিরুত্তর থাকলেও, মাঝে মধ্যেই মজা করে আবার উত্তর দিতে দেখা যায় রবিনা ট্যান্ডনকে।

.