নকল 'রণবীর'! চিনতে পারবেন না আপনিও...

সঞ্জয়লীলা বনশালির 'পদ্মাবত'এ আলাউদ্দিন খলজি রূপে রণবীর সিংয়ের অভিনয় দেখে মুগ্ধ হননি এমন সিনেমাপ্রেমী বোধহয় খুব কমই আছেন। যাঁরা রণবীরকে এই রূপে দেখেছেন তাঁরা তো খলজি বলতে এখন বোধহয় শুধু রণবীরকেই চেনেন। খোদ বলিউড বাদশা শাহরুখও এমনটাই বলেছেন।

Updated By: May 20, 2018, 08:58 PM IST
নকল 'রণবীর'! চিনতে পারবেন না আপনিও...

নিজস্ব প্রতিবেদন: সঞ্জয়লীলা বনশালির 'পদ্মাবত'এ আলাউদ্দিন খলজি রূপে রণবীর সিংয়ের অভিনয় দেখে মুগ্ধ হননি এমন সিনেমাপ্রেমী বোধহয় খুব কমই আছেন। যাঁরা রণবীরকে এই রূপে দেখেছেন তাঁরা তো খলজি বলতে এখন বোধহয় শুধু রণবীরকেই চেনেন। খোদ বলিউড বাদশা শাহরুখও এমনটাই বলেছেন।

তবে আলাউদ্দিন খলজি রূপে যদি অন্যকেউ আপনার সামনে হাজির হয় তাহলে কেমন হবে? ভাবতেই পারছেন না তো। এবার রণবীরের আলাউদ্দিন খলজির রূপ ধরেছেন টেলিভিশন তারকা রবি দুবে। 'সবসে স্মার্ট কৌন' নামে একটি টেলি শোয়ের সঞ্চালনা করছেন তিনি। তারই বিজ্ঞপনে তিনি আলাউদ্দিন খলজি রূপে সকলের সামনে হাজির।

 

যদিও এই ভিডিওটি আচমকা দেখলে আপনি তাঁকে রণবীর বলেই যে ভুল করবেন, সেবিষয়ে আমি নিশ্চিত। আচমকা দেখলে আপনার মনে হবে আপনি বোধহয় 'পদ্মাবত'-এর কোনও দৃশ্য দেখছেন। আর সেখানে অভিনয় করছেন রণবীর সিং। কিন্তু না এটি 'পদ্মাবত'-এর দৃশ্যও নয়, আর এখানে খলজি রণবীরও নন। ইনি টেলি তারকা রবি দুবে। বিশ্বাস না হলে নিজেই দেখুন...

 

 

আরও পড়ুন- সাদা শাড়িতে ঝুমা বৌদির শরীরী আবেদন, ঘুম ছুটবে ঠাকুরপোদের

.